May 22, 2024 4:53 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 4:53 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Ziaul Faruq Apurba: টোটা-শান্তনুর সঙ্গে 'চালচিত্র'র কাস্টে যোগ দিলেন ওপার বাংলার অপূর্ব

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
women running on track field

কলকাতা: পরিচালক প্রতিম ডি. গুপ্তের (Pratim D. Gupta) পরিচালনায় একসঙ্গে একই ছবিতে কাজ করতে চলেছেন টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury) ও শান্তনু মাহেশ্বরী (Shantanu Maheshwari)। এবার সেই স্টারকাস্টে যোগ দিচ্ছেন বাংলাদেশের তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব (Ziaul Faruq Apurba)। শীঘ্রই কলকাতায় শুরু করবেন শ্যুটিং। ছবির নাম ‘চালচিত্র’ (Chaalchitro)। 

প্রতিমের ‘চালচিত্র’ ছবিতে যোগ দিচ্ছেন অপূর্ব

ওপার বাংলার তারকা অভিনেতা তিনি। সেখানের দর্শকদের মন জয়ের সঙ্গে সঙ্গে তাঁর অভিনয়ে মাতোয়ারা এপার বাংলার দর্শকও। জিয়াউল ফারুক অপূর্বর নাম সকলের জানা। এবার তাঁকেই দেখা যাবে ভারতীয় ছবিতে। প্রতিম ডি গুপ্তর থ্রিলার ঘরানার ছবি ‘চালচিত্র’তে অভিনয় করবেন তিনি।

প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস কমিউনিকেশন’ সূত্রে খবর, ইতিমধ্যেই ছবির কাজে কলকাতা এসে পৌঁছেছেন অভিনেতা। আজ অর্থাৎ বুধবার ২৭ সেপ্টেম্বর, থেকে শ্যুটিং শুরু করবেন অপূর্ব, খবর এমনই। এই ছবিতে একসঙ্গে কাজ করবেন টোটা রায়চৌধুরী ও শান্তনু মাহেশ্বরী। টোটার বিপরীতে রয়েছেন রাইমা সেন। শান্তনুকে জুটি বাঁধতে দেখা যাবে স্বস্তিকা দত্তকে। 

‘চালচিত্র’ একটি থ্রিলার ঘরানার ছবি। কলকাতা পুলিশের গোয়েন্দার শাখার একদল অফিসার, যাঁদের নেতৃত্বে দুঁদে অফিসার কণিষ্ক চট্টোপাধ্যায়। কাজে দুর্ধর্ষ অথচ একাধিক ত্রুটিপূর্ণ এই অফিসারের চরিত্রে অভিনয় করবেন টোটা রায়চৌধুরী। এই আধিকারিকেরা তদন্তে নামবেন একগুচ্ছ খুনের ঘটনার। তদন্ত করতে করতে দেখা যাবে তা কোথাও গিয়ে যেন ১২ বছর আগে কণিষ্ক চট্টোপাধ্যায়ের কোনও এক পুরনো কেসে গিয়ে মিলিত হচ্ছে। পেশার সঙ্গে সঙ্গে চার পুলিশ অফিসারের ব্যক্তিগত জীবনেও উঠবে ঝড়। তারপর? অবশ্যই রহস্যের সমাধান হবে ছবির মুক্তির পর। জানা যাচ্ছে, কলকাতা ও তার আশেপাশের অঞ্চলেই ছবির কাজ হবে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম পোস্টার। চলছে শ্যুটিংও। 

আরও পড়ুন: Jeetu Kamal: ‘আপকো হমারি কসম লৌট আইয়ে’, ভিডিও পোস্ট করে কাকে বার্তা দিলেন জিতু?

উল্লেখ্য, টোটা ও শান্তনু, দুই জনেই ‘আলিয়া-ভার্স’-এর সহকর্মী। অর্থাৎ, শান্তনু বলিউড ডেবিউ ঘটেছিল ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিতে আলিয়া ভট্টের বিপরীতে অভিনয় করে। অন্যদিকে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে আলিয়া ভট্টের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন টোটা। তাঁদের আরও একটি মিল, দু’জনেই প্রশিক্ষিত নৃত্যশিল্পী। 

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম টেলিগ্রামেও। যুক্ত হোন

https://t.me/abpanandaofficial

 

source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top