June 18, 2024 11:33 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:33 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

WATCH: পুলিস চা খেতে যেতেই অরক্ষিত ভ্যান থেকে পালাল ৩ বন্দি, ভিডিয়ো ভাইরাল

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
Business newspaper article

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আদালতের বাইরে দাঁড় করানো ছিল পুলিস ভ্যান। আর সেই পুলিস ভ্যানে ছিল ৩ বন্দি। পুলিস ভ্যানে ছিল কোনও প্রহরী। ব্যস, সুযোগ বুঝে কাজ হাসিল করল ৩ বন্দি! পুলিসকর্মীরা চা খেতে যেতেই ভ্যানের দরজা খুলে পালাল ৩ বন্দি। ঘটনাটি ঘটেছে ঝাঁসিতে। 

ঝাঁসির রেলওয়ে কোর্টে হাজিরা দেওয়ার জন্য আনা হয়েছিল তিন অভিযুক্তকে। পুলিস হেফাজত থেকে পালিয়ে যায় তারা। ঘটনাটি ওই এলাকায় লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। ভিডিয়োতে স্পষ্ট দেখা যায়, আদালতের বাইরে অবস্থানরত পুলিস ভ্যানের ভিতরে থাকা আসামীদের নিরাপত্তাহীন অবস্থায় রাখা হয়েছে। পরিস্থিতির সুযোগ নিয়ে ৩ আসামী ভ্যানের দরজা খুলে পালিয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে তিন অভিযুক্ত পুলিস ভ্যান থেকে বেরিয়েই রাস্তায় দৌড়াতে শুরু করে। ঘটনার সময় ভ্যানের ভিতরে প্রায় ৭ জন অভিযুক্ত ছিলেন। তবে ৭ জনের মধ্যে ৩ আসামী পুলিসের হেফাজত থেকে পালিয়ে যায়।

মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটে। ১১ জন পুলিস কর্মকর্তা যখন ঝাঁসির রেলওয়ে কোর্টে হাজিরার জন্য ৭ বন্দিকে নিয়ে যাচ্ছিলেন। তাদের মধ্যে ৩ অভিযুক্ত ব্রজেন্দ্র (২৭), শৈলেন্দ্র (২০) এবং জ্ঞানপ্রসাদ (২৩) পুলিসি হেফাজত থেকে চম্পট দেয়৷ অভিযুক্তরা সবাই রেলস্টেশন থেকে মোবাইল ফোন ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র চুরির দায়ে জেল খাটছে। পলাতক বন্দিরা এখনও পলাতক রয়েছে। তাদের কেউ-ই এখনও ধরা পড়েনি। তবে শিগগিরই সব আসামীকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিস। এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিস। ওদিকে দায়িত্বে গাফিলতির দায়ে ৩ সাব-ইনসপেকটর সহ ৮ জন পুলিস কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

বিষয়টি তদন্তের জন্য একটি কমিটিও গঠন করা হয়েছে। পলাতক আসামীদের ধরতে দুটি টিম গঠন করা হয়েছে। ওই এলাকার সব সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। সম্ভাব্য যেসব জায়গায় আসামীরা পালিয়ে যেতে পারে, সেইসব জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই উত্তরপ্রদেশ পুলিসের সমালোচনায় সরব হয়েছে নেটিজেনরা। 

আরও পড়ুন, Indian Doctors: ভারতের এমবিবিএস ডিগ্রি থাকলেই এবার ডাক্তারি করা যাবে আমেরিকা-কানাডা-অস্ট্রেলিয়ায়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top