June 19, 2024 1:06 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:06 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Uttar Pradesh | Ayodhya: ট্রেনে মহিলা পুলিসকে আক্রমণের অভিযোগ, উত্তর প্রদেশে এনকাউন্টারে নিহত অভিযুক্ত

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
birds flying over the lake during daytime

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একজন মহিলা কনস্টেবলের উপর হামলার পিছনে অভিযুক্ত অপরাধীকে সনাক্ত করা হয়েছিল এবং উত্তর প্রদেশে একটি অভিযানের সময় একটি এনকাউন্টারে সে নিহত হয়েছে। শুক্রবার পুলিসের তরফে এই কথা জানানো হয়েছে। গুলিরযুদ্ধে তার দুই সহযোগী আহত হয়ে গ্রেফতার হয়েছে।

আরও পড়ুন: Woman Reservation Bill: সর্বসম্মতিতে রাজ্যসভায় পাস মহিলা সংরক্ষণ বিল…

ওই কনস্টেবলকে গত মাসে অযোধ্যার কাছে সরু এক্সপ্রেসে রক্তাক্ত অবস্থায় পাওয়া গিয়েছিল, তার মুখে এবং মাথায় আঘাত ছিল। তিনি এখন লখনউয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

আক্রমণের প্রধান অভিযুক্ত আনিস খানকে পুলিস গ্রেফতার করতে গেলে তিনি সংঘর্ষে আহত হন এবং চিকিৎসার সময় মারা যান। পাশাপাশি তাঁর সহযোগী, আজাদ এবং বিশম্ভর দয়ালকে গ্রেফতার করা হয় বলে পুলিস জানিয়েছে।

আরও পড়ুন: India Canada Conflict: জঙ্গিদের স্বর্গরাজ্য হয়ে উঠছে কানাডা, জাস্টিন ট্রুডোকে নিশানা ভারতের

রাজ করণ নায়ার, সিনিয়র সুপারিনটেনডেন্ট অযোধ্যা পুলিস জানিয়েছে, ‘আমরা প্রযুক্তিগত এবং ম্যানুয়াল ইনপুটগুলির ভিত্তিতে অভিযুক্তকে শনাক্ত করেছি এবং একটি ছবি ভিকটিম শনাক্ত করেছিল। এর ভিত্তিতে অযোধ্যা পুলিস এবং একটি বিশেষ টাস্ক ফোর্স তাদের উপর একটি অভিযান চালায়’।

তিনি বলেন, অভিযুক্তরা অভিযানের সময় তাদের লক্ষ্য করে গুলি চালায় এবং পুলিসকে পাল্টা গুলি করতে বাধ্য করে। তাদের মধ্যে দুইজন বন্দুকযুদ্ধে আহত হয়ে গ্রেফতার হয় এবং তৃতীয়জন পালিয়ে যায়। তাকে খুঁজে বের করার জন্য একটি তল্লাশি ও কর্ডন শুরু করা হয়েছে।

তাঁকে আবার দেখতে পাওয়ার পরে, অভিযুক্তকে আত্মসমর্পণ করতে বলা হয়েছিল। কিন্তু সে পুলিসকে লক্ষ্য করে গুলি চালায়। এর ফলে পাল্টা গুলি চালালে তিনি আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অভিযানে একজন পুলিস সদস্যও আহত হয়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 


source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top