June 19, 2024 1:56 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:56 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Top Entertainment News Today: 'দাদাসাহেব ফালকে' সম্মান পাচ্ছেন ওয়াহিদা রহমান, দেবকে শুভেচ্ছা অনুপম খেরের, বিনোদনের সারাদিন

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
birds flying over the lake during daytime

কলকাতা: ‘দাদাসাহেব ফালকে’ (Dadasaheb Phalke Award 2023) সম্মানে ভূষিত হবেন অভিনেত্রী ওয়াহিদা রহমান (Waheeda Rehman)। ‘বাংলার অন্যতম প্রিয় অভিনেতা’ দেবকে (Dev) নতুন ছবির শুভেচ্ছা জানালেন অনুপম খের (Anupam Kher)। দিনভর বিনোদন দুনিয়ায় নজর কাড়ল কোন কোন খবর, দেখে নিন বিনোদনের সারাদিন (Top Entertainment News)। 

ভাইরাল রাঘব-পরিণীতির নাচের ভিডিও

পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডার (Raghav Chadha) বিয়ের ছবি থেকে ভিডিও, সবই এখন ইন্টারনেটে ভাইরাল। সোমবার বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর একের পর এক ছবি  ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ছে। এবার নেটমাধ্য়মে ভাইরাল বিয়ের পর নবদম্পতির নাচ। গোলাপি ছাতার নিচে নাচতে দেখা গেল নববধূকে। সঙ্গে তাল মেলাচ্ছেন রাঘব। পরিণীতি ও রাঘবের এই ভিডিওটি সকলের নজর কেড়ে নিয়েছে। রবিবার বিয়ের আসর থেকে যাতে কোনও ছবি বাইরে না আসে , তা নিয়ে কড়া নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছিল। পরিণীতি শেয়ার করার আগে পর্যন্ত সামনে আসেনি নবদম্পতির কোনও ছবি বা বিয়ের কোনও মুহূর্তের ভিডিও। কিন্তু সোমবার থেকে পাপারাৎজিদের সংগ্রহ থেকে একের পর এক ভিডিও নেটমাধ্যমে ঝড় তুলছে। বিয়ের পর রাঘবের বাবা-মায়ের সঙ্গে পরিণীতির মুহূর্ত, নবদম্পতির আনন্দঘন নাচ, সকলের নজর কেড়ে নিয়েছে। 

বড়দিনে বড় সংগ্রাম, বক্স অফিসে মুখোমুখি শাহরুখ ও প্রভাস

দীপাবলি, পুজো, ইদ বা ক্রিসমাস – বছরের এই সময়গুলো মানেই বক্স অফিসে বড় টক্কর । রাজায় রাজায় লড়াই। এবার বড়দিনের সময়টাও সিনেদুনিয়ার জন্য বড় দিনই হতে চলেছে। ২০২৩-এর ক্রিসমাসে বক্স অফিসে আসছে মহাসংগ্রাম। মুখোমুখি টক্করে শাহরুখ খান ( Shah Rukh Khan )  এবং প্রভাস ( Prabhas )  ! ফিল্ম ক্রিটিক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ এই খবর জানিয়েছেন সবাইকে। এর আগে ২০২৮ সালে KGF-এর সংঘর্ষ হয়েছিল জিরোর সঙ্গে। যদিও বক্সঅফিসে ব্যবসার দৌড়ে কেজিএফ ছাপিয়ে যায় জ়িরোকে। এই বছর বড়দিনে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘ডাঙ্কি’ ও প্রভাসের ‘সালার’। এবার দেখার এটাই যে বক্স অফিসে ঝড় তুলবে কোন ছবি।

অভিনেত্রী ওয়াহিদা রহমানকে ‘দাদাসাহেব ফালকে লাইফ টাইম অ্যাচিভমেন্ট’ সম্মান

ষাট – সত্তরের দশকের দাপুটে অভিনেত্রী (Waheeda Rehman)। বলা যায় বলিউডে তাঁর কয়েক দশক ধরে রাজত্ব করেছেন তিনি। কখনও দেব আনন্দের বিপরীতে, কখনও গুরু দত্তের বিপরীতে মন কেড়েছে তাঁর দক্ষ অভিনয়। সাফল্যে ভরেছে তাঁর ঝুলি । বলিউড পেরিয়ে আঞ্চলিক ছবিতেও মন কেড়েছেন তিনি। প্রশংসিত হয়েছে সত্যজিৎ রায়ের ‘অভিযান’ ছবিতে তাঁর অভিনয়। ডাকসাইটে সুন্দরী, দক্ষ অভিনেত্রী, এক সময়ে বহু যুবকের হৃদয়ে ঝড় তোলা ওয়াহিদা রহমান সম্মানিত হতে চলেছেন দাদাসাহেব ফালকে লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে (Dadasaheb Phalke Lifetime Achievement Award )। কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (পূর্বে ট্যুইটার)  একটি দীর্ঘ পোস্ট করে সুখবরটি ভাগ করে নিয়েছেন। 

আসছে আলিয়ার নতুন ছবি ‘জিগরা’

‘ধর্ম প্রোডাকশন’-এর (Dharma Productions) হাত ধরে ফের পর্দায় ফিরছেন অভিনেত্রী আলিয়া ভট্ট (Alia Bhatt)। ছবির নাম ‘জিগরা’ (Jigra)। বাসান বালা  (Vasan Bala) পরিচালিত এই ছবি অ্যনাউন্সমেন্ট টিজার (announcement teaser) প্রকাশ্যে এল আজ। ছবির সহকারী প্রযোজক আলিয়া নিজেই। যে প্রযোজনা সংস্থার হাত ধরে পা রেখেছিলেন রুপোলি দুনিয়ায়, এবার তাদের সঙ্গেই হাত মিলিয়েই ছবির প্রযোজনা করছেন অভিনেত্রী আলিয়া ভট্ট। মুখ্য চরিত্রে তিনিই স্বয়ং। ছবির নাম ঘোষণা হয়েছে আজ, পোস্ট করা হয়েছে একটি অ্যানাউন্সমেন্ট টিজারও। কর্ণ জোহরের ‘ধর্ম প্রোডাকশন’ ও আলিয়া ভট্টের ‘ইটারনাল সানশাইন প্রোডাকশনস’-এর (Eternal Sunshine Production) যৌথ প্রযোজনায় আসতে চলেছে ‘জিগরা’। মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে আজই। ২০২৪ সালের ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। 

আরও পড়ুন: Jeetu Kamal: ‘আপকো হমারি কসম লৌট আইয়ে’, ভিডিও পোস্ট করে কাকে বার্তা দিলেন জিতু?

‘বাঘাযতীন’ নিয়ে দেবকে শুভেচ্ছা অনুপম খেরের

একটি সোফায় পাশাপাশি বসে রয়েছেন দেব (Dev) ও অনুপম খের (Anupam Kher)। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে নিয়েছেন খোদ বলিউড অভিনেতা। তবে কি বলিউডে পাড়ি দিচ্ছেন দেব? নাহ। ক্যাপশনে চোখ রাখতেই পরিষ্কার হল সবটা। বিমানবন্দরে দেবের সঙ্গে দেখা হয়েছিল বলিউড অভিনেতার, আর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন অভিনেতা। অনুপম খের এই ছবি শেয়ার করে লিখেছেন, ‘ আজ কলকাতা বিমানবন্দরে বাংলার থেকে আমার অন্যতম প্রিয় তারকা দেবের সঙ্গে দেখা হল। ওঁর আগামী ছবি ‘বাঘা যতীন’-এর জন্য শুভেচ্ছা। ‘বাঘা যতীন’ হিন্দিতেও মুক্তি পাচ্ছে।’

রাখি সবন্তের বায়োপিক? মুখ্য চরিত্রে কে?

এবার কি রাখি সবন্তের (Rakhi Sawant)-এর বায়োপিক তৈরি হচ্ছে? অন্তত সোশ্যাল মিডিয়ায় এমনটাই দাবি করছেন অভিনেত্রী। বর্তমানে তাঁর ব্যক্তিগত জীবনে তোলপাড় শুরু হয়েছে। স্বামী আদিল দুরানির (Adil Durrani) সঙ্গে তাঁর সম্পর্ক আপাতত আইনি বিবাদে এসে ঠেকেছে। তবে ইতিমধ্যেই, নিজের বর্ণময় জীবন নিয়ে বায়োপিকের স্বপ্ন দেখছেন রাখি! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাখি জানিয়েছিলেন, তিনি চান তাঁর জীবন নিয়ে বায়োপিক হোক। কীভাবে একজন একা নারী সমস্তকিছুর সঙ্গে লড়াই করছে, সেটা বড়পর্দায় তুলে ধরলে বহু মানুষ উদ্দীপ্ত হবেন। অনেক মানুষেরই বায়োপিক বানানো হয় তাঁর মৃত্যুর পরে, তবে রাখি চান, বেঁচে থাকতে থাকতেই তাঁর বায়োপিক তৈরি হোক। অভিনেত্রী এও জানিয়েছিলেন, নিজের ভূমিকায় তিনি নিজেই অভিনয় করতে চান। তবে পরে রাখি মত পরিবর্তন করে জানান, তাঁর ভূমিকায় আলিয়া ভট্ট (Alia Bhatt) বা বিদ্যা বালন (Vidya Balan)-কেই সবচেয়ে ভাল মানাবে। আর তাই, এই দুই নায়িকার সঙ্গেই আলোচনা চলছে বায়োপিক নিয়ে। 

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম টেলিগ্রামেও। যুক্ত হোন

https://t.me/abpanandaofficial

source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top