June 19, 2024 12:55 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:55 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sambalpur-Jammu Tawi Express: হাড়হিম-করা ঘটনা! জম্মু-তাওয়াই এক্সপ্রেসে চলল গুলি; গানপয়েন্টে লুট…

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ কি চম্বল উপত্যকা? আগ্নেয়াস্ত্র-সহ ডাকাতদল হামলা করেছে চলন্ত ট্রেনে? গল্প নয়, সিনেমা নয়, ঘোর বাস্তব। এবার চলন্ত ট্রেনে হামলা চালাল সশস্ত্র ডাকাতদল। চালাল গুলিও। আহত কমপক্ষে ১০ জন যাত্রী।

আরও পড়ুন:  Vande Bharat Express: দেশের ১১ রাজ্যে পরিবহনে আসবে গতি, আজ ৯ বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন মোদীর

ঘটনাস্থল সম্বলপুর-জম্মু তাওয়াই এক্সপ্রেস। ঝাড়খণ্ডের লাতেহার ও বারওয়াধি অঞ্চলের মাঝখানে এই ঘটনা ঘটে। সম্বলপুর-জম্মু তাওয়াই এক্সপ্রেসের এস-৯ কোচে এই ঘটনাটি ঘটেছে। 

জানা গিয়েছে, গতকাল শনিবার রাত ১১টা নাগাদ ঝাড়খণ্ডের লাতেহার ও বারওয়াধি অঞ্চলের মাঝখানে অন্তত ১৫ জন ডাকাত বন্দুক ও অন্যান্য ভয়ংকর সব অস্ত্র নিয়ে সম্বলপুর-জম্মু তাওয়াই এক্সপ্রেসের এস-৯ কোচে ওঠে পড়ে ও হামলা চালাতে শুরু করে। তারা যাত্রীদের দিকে বন্দুকের নল তাক করে লুটপাট চালায়। এই ভাবে তারা কয়েকলক্ষ টাকার গয়না, নগদ টাকা এবং অন্যান্য আরও দামি জিনিসপত্র ছিনিয়ে নেয়। 

অন্তত ১০ জন যাত্রী আহতও হয়েছেন। ট্রেনটি বারওয়াধি ছাড়ে রাত ১১টা ৫৬ মিনিটে, ট্রেনটি ডালটনগঞ্জে পৌঁছয় রাত ১২টা ৩৭ মিনিটে। তখনই যাত্রীরা তাঁদের ক্ষোভ জানান। এখানে ট্রেনটি অন্তত ২ ঘণ্টা দাঁড়িয়ে থাকে।

আরও পড়ুন: PPF Interest Hike: পুজোর আগে সুখবর! প্রায় সাড়ে ৩ বছর পর বাড়ছে PPF এর সুদের হার?​ 

রেলের তরফে আহত যাত্রীদের প্রাথমিক চিকিৎসা করা হয়। তখনও আতঙ্কের আবহ। যাত্রীরা ভয়ে কাঁপছেন। রেলের আধিকারিকেরা দ্রুত ডালটনগঞ্জে পৌঁছে যান। রাজ্য প্রশাসন, আরপিএফ ও জিআরপি– সংশ্লিষ্ট সব পক্ষই ঘটনার তদন্ত শুরু করেছে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  


source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top