June 18, 2024 11:55 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:55 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Mamata Banerjee: 'বড় বড় চুক্তি হয়েছে, বাংলার জন্য অনেকটা কাজ করতে পেরেছি' কলকাতায় ফিরে বললেন মমতা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
flat lay photography of fruits on plate

কলকাতা: কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন দমদম বিমানবন্দরের বাইরে পা রেখে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, “অনেক ধন্যবাদ, আমরা বাংলার জন্য অনেকটা কাজ করতে পেরেছি। আমাদের সঙ্গে শিল্পপতি, মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহামেডান ক্লাবের প্রতিনিধিরা গেছিলেন। ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স এই মিটিং অর্গানাইজ করেছিল। বড় বড় চুক্তিও হয়েছে। মাদ্রিদ, বার্সোলোনা, দুবাইতে খুব ভাল মিটিং হয়েছে।”

 

শুক্রবারই দুবাইয়ে এদিন লুলু গ্রুপ ইন্টারন্যাশনালের এক্সিকিউটিভ ডিরেক্টর আশরাফ আলির সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে বাংলায় শিল্পে বহুজাতিক গোষ্ঠীর আগ্রহ এবং বিনিয়োগের বিষয়গুলি নিয়ে আলোচনা হয় এদিন। লুলু গ্রুপ ইন্টারন্যাশনাল বাংলায় বিনিয়োগে আগ্রহ প্রকাশ করেছেন বলে ট্যুইটে জানান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, পুজোর মুখে ঘূর্ণিঝড়? শক্তি বাড়াচ্ছে ঘূর্ণাবর্ত, সুখবর দিচ্ছে না হাওয়া অফিস

আরও পড়ুন, চলন্ত ট্রেনে ভয়াবহ আগুন, ফের রেলে দুর্ঘটনা! দাউ দাউ করে জ্বলছে কামরা

তিনি বলেন, “বাংলায় বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগের বিষয় নিয়ে কথা হয়েছে। নিউটাউনে একটি বিশ্বমানের মল খোলা। গোটা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা লুলু গ্রুপের আউটলেট গুলিতে বিশ্ব বাংলার পণ্যের বিশ্বব্যাপী প্রচার যাতে করা যায়, তা নিয়েও আলোচনা হয়েছে। এর বাইরেও লুলু গ্রুপ বাংলায় মাছ প্রক্রিয়াকরণ, পোলট্রি, দুগ্ধ এবং মাংস প্রক্রিয়াকরণ সহ বিভিন্ন খাতে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছে। আমি বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট ২০২৩-এ অংশগ্রহণের জন্য লুলু গ্রুপকে আমন্ত্রণ জানাতে পেরে উচ্ছ্বসিত।”

Published by:Suvam Mukherjee

First published:

Tags: Mamata Banerjee

source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top