May 27, 2024 6:02 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 6:02 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Maharashtra: তর্কাতর্কির সময় পুলিসের এক চড়, পরিণতি প্রৌঢ়ের মৃত্যু!

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক চড়েই মৃত্যু! ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে। গাড়ির হেডলাইট নিয়ে তর্কাতর্কি বেঁধেছিল পুলিসের সঙ্গে। সেই তর্কাতর্কির সময়ই ঠাসিয়ে এক চড় কষান এক পুলিস কর্মী। তাতেই মৃত্যু হয় এক প্রৌঢ়ের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

মৃতের নাম রামরাওজি নেওয়ারে। বয়স ৫৪ বছর। অভিযুক্ত পুলিস কর্মী স্টেট রিজার্ভ পুলিস ফোর্সের। নাম নিখিল গুপ্তা। বয়স ৩০ বছর। অভিযোগ, নিখিল গুপ্তা ঠাটিয়ে রামরাওজি নেওয়ারেকে এক চড় মারতেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গেই তাঁকে সরকারি মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।  

ঘটনার সূত্রপাত মঙ্গলবার রাতে। নাগপুরের মাতা মন্দিরের কাছে ঘটনাটি ঘটে। অভিযুক্ত নিখিল গুপ্তা বোনের বাড়ি এসেছিলেন। সেইসময় তিনি যখন গাড়ি পার্ক করছিলেন, তখন তাঁর গাড়ির হেডলাইটের আলো মুরলীধর রামরাওজি নেওয়ারের মুখের উপর এসে পড়ে। যার পরই গাড়ির হেডলাইটের আলো একটু ‘অ্যাডজাস্ট’ করার জন্য অনুরোধ করেন নেওয়ারে।

যাতেই ক্ষেপে যান নিখিল গুপ্তা। তর্কাতর্কি বাধে রামরাওজি নেওয়ারের সঙ্গে। সেইসময়ই চড় কষিয়ে দেন নিখিল গুপ্তা। চড় খেয়েই মাটিতে পড়ে যান রামরাওজি নেওয়ারে। এই ঘটনায় পুলিস অভিযুক্ত নিখিল গুপ্তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করেছে। 

আরও পড়ুন, UP | Sexual Assault: গণধর্ষণের পরে লজ্জায় আত্মঘাতী বধূ, খানিক পরে বিষ খেয়ে মৃত্যু স্বামীরও

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 


source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top