June 18, 2024 10:21 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 10:21 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Jeetu Kamal: 'আপকো হমারি কসম লৌট আইয়ে', ভিডিও পোস্ট করে কাকে বার্তা দিলেন জিতু?

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
birds flying over the lake during daytime

কলকাতা: মেট্রোর কামরায় ‘জওয়ান’ (Jawan) শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘বেকরার করকে হমে…’ গানে নাচ এতদিনে সকলের খুব পরিচিত দৃশ্য। ট্রেলার থেকে ছবি, সর্বত্রই কাঁপিয়েছে কিং খানের সেই স্টেপ। এবার সেই নাচ ও গানে মজলেন অভিনেতা জিতু কমলও (Jeetu Kamal)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন একটি ভিডিও। মেকআপ রুমে নাচতে নাচতে কাকে বললেন ‘লৌট আইয়ে’?

‘জওয়ান’ জ্বরে কাবু জিতু কমল

সাধারণ মানুষ থেকে তারকা অভিনেতা, তিনি সকলের মনের বাদশাহ্। তিনি কিং অফ বলিউড, তিনি শাহরুখ খান। গত ৭ সেপ্টেম্বর তাঁর ২০২৩ সালের দ্বিতীয় ছবি ‘জওয়ান’ মুক্তি পেয়েছে। ছবির প্রিভিউ মুক্তি পেতেই নজর কেড়েছিল ন্যাড়া মাথায় মেট্রোর কামরায় হেমন্ত কুমারের জনপ্রিয় গান ‘বেকরার করকে হমে ইউঁ না যাইয়ে’ গানে নাচের দৃশ্য। তাঁর হুক স্টেপে সেই থেকে মজেছেন অজস্র অনুরাগী। ছবি মুক্তি পাওয়ার পর প্রায় দিন ১৮ কেটে গেলেও, মনে হচ্ছে ‘জওয়ান’ ঝড় এখনও স্তিমিত হয়নি। কারণ এবার সেই গানে একেবারে শাহরুখ খানের আদলেই পা মেলালেন বাঙালি অভিনেতা জিতু কমল। নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নাচের ভিডিও। 

পরনে সাদার ওপর নীলের বাঁধনি শার্ট, কালো রিপড জিন্স। এই গানে নেচে ভিডিও পোস্ট করলেন, ক্যাপশনে লিখলেন, ‘আপকো হমারি কসম লৌট আইয়ে’। গানের পংক্তি হলেও বিশেষ কাউকে কি ফিরে আসার ইঙ্গিত দিলেন পোস্টের মাধ্যমে? অন্তত কমেন্ট বক্সে তাঁর অনুরাগীদের একাংশ তেমনটাই মনে করছেন। একজন লিখলেন, ‘ফিরে আসবে, চিন্তা করবেন না।’ তবে বেশিরভাগই তাঁর এই নাচের প্রশংসা করেছেন কমেন্টে। ভালবাসায় ভরিয়েছেন অনুরাগীরা। 

 


প্রসঙ্গত, জিতুর ব্যক্তিগত জীবন বেশ কয়েক মাস ধরেই শিরোনামে। অভিনেত্রী নবনীতা দাসের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছেদ পড়ার পর থেকেই তা নিয়ে চলছে জল্পনা। এরই মাঝে, বিতর্ক-কাজ, সবকিছু দূরে সরিয়ে কয়েকদিন ঘুরেও এসেছেন জিতু। ভেকেশনের একগুচ্ছ ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে কখনও দেখা যায় জঙ্গলের মধ্যে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা, কখনও আবার বসে রয়েছেন তাঁবুতে। 

আরও পড়ুন: Kareena Kapoor Khan: দিনের মধ্যে ৬ ঘণ্টা একে অপরের সঙ্গে মারামারি করে করিনার দুই পুত্র, গল্প শোনালেন বেবো

অন্যদিকে, বক্স অফিসে চলছে ‘জওয়ান’ ঝড়। ১৮ দিনের মাথায় বহু প্রতীক্ষিত ১০০০ কোটি টাকার ক্লাবে প্রবেশ করেছে শাহরুখ খানের ছবি। অ্যাটলি পরিচালিত এই ছবিতে কিং খানের বিপরীতে দেখা গিয়েছে দক্ষিণের তারকা অভিনেত্রী নয়নতারাকে, খল চরিত্রে বিজয় সেতুপতি ও ক্যামিও চরিত্রে দীপিকা পাড়ুকোন, সঞ্জয় দত্ত।

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম টেলিগ্রামেও। যুক্ত হোন

https://t.me/abpanandaofficial

 

source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top