May 22, 2024 5:39 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 5:39 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

IND Vs AUS Live: ওয়ার্নার-মার্শ-স্মিথের দাপটে ভারতের বিরুদ্ধে বড় স্কোরের পথে অস্ট্রেলিয়া, ম্যাচের লাইভ আপডেট

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
man holding gray steel frame

রাজকোট: এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে টিম ইন্ডিয়া (Team India)। আজ, বুধবার রাজকোটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কার্যত নিয়মরক্ষার ম্যাচ ভারতের। যে ম্যাচে দলে এক ঝাঁক পরিবর্তন করছে ভারত। 

তৃতীয় ওয়ান ডে-র আগের দিন সাংবাদিক বৈঠকে এসে রোহিত শর্মা জানিয়েছেন, তৃতীয় ম্যাচে শুভমন গিল, হার্দিক পাণ্ড্য, মহম্মদ শামি, শার্দুল ঠাকুর ও অক্ষর পটেল খেলবেন না। এমনিতেই অক্ষরের চোট রয়েছে। বিশ্বকাপেও তাঁর খেলা নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।

অস্ট্রেলিয়ার সামনে এই ম্যাচে হৃত সম্মান কিছুটা অন্তত পুনরুদ্ধারের লড়াই। টানা পাঁচ ওয়ান ডে ম্যাচে হেরেছে তারা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টানা তিন ম্যাচ হেরে সিরিজ খোয়ানোর পর ভারতের বিরুদ্ধেও দুটি ম্যাচ হেরেছে। এর আগে ২০২০ সালে একবার টানা পাঁচ ওয়ান ডে হেরেছিল অস্ট্রেলিয়া। কাকতালীয় হলেও, সেবারও তারা দক্ষিণ আফ্রিকার কাছে ৩টি ও ভারতের বিরুদ্ধে ২টি ম্যাচ হেরেছিল। বুধবার রাজকোটে হারলে সেই রেকর্ডও ভেঙে যাবে।

ওয়ান ডে ক্রিকেটে অস্ট্রেলিয়ার ইতিহাস বলছে, এর আগে একবারই টানা ৭ ওয়ান ডে হেরেছিল তারা। ২০১৮ সালে। বুধবার রাজকোটে হেরে গেলে টানা ৬ পরাজয়ের লজ্জা হজম করতে হবে অজ়িদের।

প্রথম দুটো ম্য়াচ টানা জিতে যাওয়ায় সিরিজ পকেটে পুরে নিয়েছে টিম ইন্ডিয়া (Indian Cricket Team)। এই পরিস্থিতিতে শেষ ম্যাচটি নিয়মরক্ষার হতে চলেছে ২ দলের কাছেই। প্রথম দুটো ম্যাচে দলে ছিলেন না ২ সিনিয়র তারকা রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। তাঁদের ছাড়াই দল জয় ছিনিয়ে নিয়েছে। বুধবারের ম্যাচে অবশ্য দলের সঙ্গে ফিরছেন ২ জনই। সেক্ষেত্রে অধিনায়ক হিসেবে ফের মাঠে নামতে দেখা যাবে রোহিত শর্মাকে। তবে ম্য়াচে পাঁচ তারকা ক্রিকেটারকে পাচ্ছে না দল। নিজেই সাংবাদিক বৈঠকে এসে এমনটা জানিয়ে দিয়েছিলেন রোহিত শর্মা। সেক্ষেত্রে ১৩ সদস্যের দল থেকেই একাদশ সাজিয়ে নিতে হয়েছে টিম ইন্ডিয়াকে।                                                

আরও পড়ুন: এশিয়ান গেমসে শ্যুটিংয়ে বিশ্বরেকর্ড গড়ে সোনা ভারতের সিফট কৌরের

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম টেলিগ্রামেও। যুক্ত হোন

https://t.me/abpanandaofficial

source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top