May 22, 2024 4:29 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 4:29 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Haryana: বাড়ির লোকের সামনেই ৩ মহিলাকে গণধর্ষণ! স্বামীর সামনে খুন স্ত্রীকেও…

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
man in orange shirt and black shorts playing basketball

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিবারের সদস্যদের সামনে তিন মহিলাকে গণধর্ষণ! চার অজ্ঞাতপরিচয় যুবক বাড়িতে ঢুকে ওই তিন মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে হরিয়ানার পানিপত এলাকায়। অভিযোগ, গয়না ও টাকাও লুট করা হয়েছে। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে ঘটনাটি ঘটে। ধারালো অস্ত্র নিয়ে আচমকা বাড়ির ভিতর ঢুকে পড়ে অভিযুক্তরা। তারপর পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে দেয়। পরিবারের সদস্যদের সামনেই তারপর ওই তিন মহিলাকে ধর্ষণ করে অভিযুক্তরা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

ওই দিন রাতে আরও একটি হামলার ঘটনাও ঘটেছে। যেখানে গণধর্ষণের অভিযোগ উঠেছে, সেখান থেকে প্রায় এক কিলোমিটার দূরে এক মহিলাকে খুন করা হয় বলে অভিযোগ। পুলিস সূত্রে জানা গিয়েছে, নিহত মহিলার স্বামীকে বেঁধে রাখে দুষ্কৃতীরা। তারপর ওই মহিলার উপর হামলা চালায়। তাঁকে খুন করে। তারপর নগদ এবং গয়না লুট করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

প্রাথমিক তদন্তের পর পুলিস মনে করছে, দুই ঘটনায় অভিযুক্তরা একই। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। স্বাভাবিক এই ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে প্রশাসন। হরিয়ানা কি অপরাধ ও নৈরাজ্যের স্বর্গরাজ্য হয়ে উঠেছে? উঠছে সেই প্রশ্নও।

আরও পড়ুন, WATCH: পুলিস চা খেতে যেতেই অরক্ষিত ভ্যান থেকে পালাল ৩ বন্দি, ভিডিয়ো ভাইরাল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top