June 18, 2024 11:40 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:40 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Abhishek Banerjee: 'দিল্লি চলো'র আগে বৃহস্পতি বা শুক্রতে ভার্চুয়াল বার্তা অভিষেকের!

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
people walking on sidewalk near building during daytime

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বকেয়া বঞ্চনায় দিল্লি চলোর আগে অল আউট অভিষেক। বৃহস্পতিবার বা শুক্রবার ভার্চুয়াল বৈঠক করবেন তৃণমূল সেনাপতি। জেলা নেতৃত্ব থেকে দলীয় কর্মী, সুর চড়ানোর ব্লু প্রিন্টে শান দেবেন তৃণমূল সাংসদ। 

কেন্দ্রীয় প্রকল্পে যারা বঞ্চিত, তাদেরও বার্তা দেওয়া হবে। কারণ তাদের নিয়েই আন্দোলন। তাদের জন্যই আন্দোলন। সেই আন্দোলন তিনি দিল্লিতে নিয়ে যেতে চাইছেন। তারই সুর তিনি বেঁধে দেবেন ভার্চুয়াল বৈঠকে। একেবারে রাজ্য নেতৃত্বের সঙ্গে কথাবার্তা বলে। প্রতিটি জেলায় দেখানো হবে অভিষেকের এই ভার্চুয়াল বার্তা। 

দিল্লি কর্মসূচির আগে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় চাইছেন, যে আন্দোলন যে দাবির কথা তাঁরা বলছেন, সেই দাবি আরও একবার মানুষের কাছে পৌঁছে দিতে। কেন দিল্লি যাত্রা? কেন দিল্লিতে গিয়ে আন্দোলন করতে হচ্ছে? প্রসঙ্গত, দিল্লি যাওয়ার ডাক নবজোয়ার কর্মসূচিতে বার বারই দিয়ে এসেছেন অভিষেক। বলেছিলেন, ‘প্রয়োজনে দিল্লিতে গিয়ে ধরনা দেব।’

যদিও বিভিন্ন ক্ষেত্রে অনুমতি পাওয়া যায়নি বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। তবে ২ বা ৩ অক্টোবর, দিল্লিতে যে কর্মসূচি ঠিক হয়েছে, তার আগে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় রাজ্য নেতৃত্ব, কর্মী সমর্থক ও বঞ্চিত যাঁরা আবাস যোজনা টাকা পাননি বা একশো দিনের কাজের টাকা পাননি, সবার কাছে দিল্লি সফর সম্পর্কে বার্তা দিতে চাইছেন, যাতে দিল্লিতে আন্দোলন আরও জোরদার হয়।  

আরও পড়ুন, Madan Mitra: ‘কার কান ধরলে মাথা আসবে পুলিস সব জানে’, সাগর দত্ত দালাল কাণ্ডে বিস্ফোরক মদন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  


source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top