May 22, 2024 4:52 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 4:52 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Yusuf Pathan campaign: বহরমপুরে প্রচারে নামতে চলেছেন তৃণমূল প্রার্থী পাঠান, বৃহস্পতিবার প্রচারে নামবেন ইউসুফ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Yusuf Pathan may start campaign from this week for lok sabha polls 2024.He will meet with the district leadership on Thursday.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: খেলার ময়দান হলো,এবার রাজনীতির ময়দানে নামলেন ইউসুফ পাঠান। আসন্ন লোকসভা নির্বাচনে বহরমপুর থেকে লড়ছেন তিনি। শোনা যাচ্ছে চলতি সপ্তাহেই ভোটের প্রচারে নামতে চলেছেন ইউসুফ পাঠান। আগামীকাল বৃহস্পতিবার বৈঠক করবেন জেলা নেতৃত্বের সঙ্গে।

লোকসভা ভোটে বাম থেকে ডান সবাই একে একে নেমে পড়েছে ভোটের ময়দানে। চলছে জোরকদমে প্রচার। হাতে আর বেশি সময় নেই। নিজের লোকসভা এলাকায় বাড়ি বাড়ি যাচ্ছেন প্রার্থীরা। কথা বলছেন এলাকার মানুষদের সঙ্গে। শুনছেন তাঁদের সমস্যার কথা। আগামীকাল বৃহষ্পতিবার থেকে ভোটের কাজ শুরু করতে চলেছেন ক্রিকেটার তথা বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান। সূত্রের খবর, বৃহস্পতিবার বহরমপুরে সাংগঠনিক জেলা সভাপতি তথা কান্দির বিধায়ক অপূর্ব সরকারের নেতত্বে বৈঠক করবেন ইউসুফ পাঠান। সেখানেই দলের কাজ বুঝে নেবেন তিনি।

খেলার ময়দানে লড়াই টা ইউসুফের ঘরানা বলা যেতেই পারে, কিন্তু লোকসভার ময়দানে লড়াইটা অন্যরকম। বহরমপুর কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করা হলেও সেই আসনটি অধীর চৌধুরীর গড় হিসাবে পরিচিত। পাঁচবার ওই কেন্দ্র থেকে জয়ী হয়েছেন অধীর। অধীর রঞ্জন চৌধুরীর উইকেট নিতে পারবেন জাতীয় দলের প্রাক্তন বোলার ইউসুফ পাঠান? এখন সেটাই দেখার।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top