May 27, 2024 6:55 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 6:55 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Weather updates: দুয়ারে কড়া নাড়ছে লোকসভা নির্বাচন। প্রার্থী প্রচারে বাদ সেদেছে তীব্র দাবদাহ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Lok Sabha elections are knocking at the door. The campaign of the candidate has seen intense criticism.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

রাজ্যজুড়ে জোড় কদমে চলছে, ভোটের প্রচার অভিযান। মার্চের শেষদিন শুধু নয়, এপ্রিলের শুরুতেই তাপমাত্রা বাড়বে আরও ৩ ডিগ্রি। কপালে চিন্তার ভাঁজ শাসক বিরোধী দু পক্ষেই।এপ্রিলেই বঙ্গে লোকসভা নির্বাচন। প্রথম দফায় উত্তরবঙ্গের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ কেন্দ্রে নির্বাচন রয়েছে। দিল্লির মসনদ দখলের লড়াইয়ে বিপক্ষকে মাত দিতে জমিয়ে প্রচার করছে সবই দলই। জনতার মন জয় করতে দিনরাত এক করে দিয়েছেন প্রার্থীরা। চড়ছে রাজনৈতিক লড়াইয়ের পারদ। সঙ্গে তেজ বাড়াচ্ছে সূর্যও।

আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে এপ্রিলের শুরুতেই কলকাতার তাপমাত্রা ৩৬ ডিগ্রি ছুঁতে পারে বলছে হাওয়া অফিস।আগামী দুদিনে তিন ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বাড়তে পারে। চলতি সপ্তাহে ৩৬ ডিগ্রি ছুঁতে পারে কলকাতার তাপমাত্রার পারদ। সোম ও মঙ্গলবার গাঙ্গেয় পশ্চিমবঙ্গে গরম ও অস্বস্তিকর আবহাওয়া থাকবে। পশ্চিমের জেলাগুলিতে বিশেষ করে পুরুলিয়া বাঁকুড়া তে সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রি ছুঁতে পারে পারদএমই তথ্য দিয়েছে হওয়ার অফিস।

আলিপুর আবহাওয়া দপ্তরের মুখপাত্র খানিকটা স্বস্তির খবরও জানিয়েছে।রবিবার বজ্রবিদ্যুৎ-সহ হালকা ঝড়-বৃষ্টি হতে পারে। শুধু কলকাতা নয়, উত্তর ও দক্ষিণ দুই বঙ্গ জুড়েই হালকা ঝড়বৃষ্টির সম্ভাবনা। সাত জেলায় আজ ঝড় বৃষ্টির সম্ভাবনা বেশি। সোমবার থেকে ঝড় বৃষ্টির পরিমাণ কমবে। বৃষ্টির সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিবেগে দমকা ঝোড়ো হাওয়া বইবে। উত্তরবঙ্গে পার্বত্য এলাকায় শিলাবৃষ্টি ও হালকা তুষারপাতের সামান্য সম্ভাবনা রয়েছে। পার্বত্য জেলায় বেশি বৃষ্টির পূর্বাভাস।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top