June 17, 2024 3:51 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 3:51 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Vastushastra Tips

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#goodluclcar

জেনে নিন আপনার রাশি অনুযায়ী কোন রঙের গাড়িটি আপনার জন্য শুভ

কোনও নতুন জিনিস কেনার আগে আমরা সব সময়ই বিচার করে দেখি বিভিন্ন প্রযুক্তিগত বিষয়গুলিকে। যেমন একটি মোবাইল কেনার আগে আমাদের দেখে নিতে ক্যামেরার ফিচার্সগুলি, কত জিবি র‍্যাম আগে এবং ইন্টারনাল মেমরি কত জিবি, কোন প্রসেসর ব্যবহার করা হয়েছে, আরও অনেক কিছু। তেমনি একটি গাড়ি কেনার আমরা দেখি সেই গাড়িটি বিভিন্ন যান্ত্রিক ও প্রযুক্তিগত বিষয়গুলি। তবে শুধু এই বিষয়গুলির ওপর নজর রাখলেই হবে না, জ্যোতিষ শাস্ত্র মতে, কোন শুভক্ষণে গাড়ি কিনবেন এবং কি রঙের গাড়ি কিনবেন তা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিটি রাশির জাতকদের জন্য নির্দিষ্ট রঙের গাড়ি ব্যবহারের কথা উল্লেখ রয়েছে শাস্ত্রে। শুধু গাড়িই নয়, বাইক, স্কুটার কেনার সময়ও এই জ্যোতিষ পরামর্শ নিলে বহু বড় বড় দুর্ঘটনা অথবা কোনও গোলযোগের আশঙ্কা কমে যায়।
এক নজরে দেখে নেওয়া যাক, জ্যোতিষ শাস্ত্র অথবা বাস্তু শাস্ত্র মতে আপনি কোন রঙের গাড়ি আপনার জন্য শুভঃ
মেষ রাশি
মেষ রাশির জাতকদের জন্য নীল রঙের গাড়ি উপযুক্ত। কিন্তু লাল, কমলা অথবা হলুদ রঙের গাড়িও শুভ।
বৃষ রাশি
বৃষ রাশি জাতকরা সাধারণত নরম প্রকৃতির হয় এবং ধৈর্যও অনেক বেশি থাকে। তাই এই রাশির জতকদের সাদা রঙের গাড়িই কেনাটাই শুভ। তবে সাদা না পেলে সবুজ রঙের গাড়িও কিনতে পারেন।
মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের মধ্যে হঠাৎ করেই নিজের মনোভব পরিবর্তন করার একটা লক্ষণ দেখা যায়। তাই জ্যোতিষ শাস্ত্র মতে, তাঁদের সবুজ অথবা ক্রিম রঙকে গাড়ির শুভ। তবে ধূসর ও লাল রঙের গাড়ি কিনতে পারেন।
কর্কট রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই রাশির জাতকদের মধ্যে দৃঢ়চিত্ত, কল্পনাপ্রবণ ও সিধান্ত গ্রহণে হতে দেখা যায়। পাশপাশি, একাধিক পথ দুর্ঘটনার শিকার হওয়ারও সম্ভাবনা থাকে এই রাশির জাতকদের। তাই হলুদ রঙের গাড়ি কেনা উচিত। কিন্তু লাল অথবা সাদা রঙের গাড়ি কেনাও শুভ।
সিংহ রাশিঃ
সিংহ রাশির জাতকরা অত্যন্ত আত্মবিশ্বাসী হন এবং অন্যের ওপর আধিপত্য বিস্তার করতে দেখা যায়। তাই, ধূসর রঙের গাড়ি উপযুক্ত এই রাশির জাতকদের। তবে লাল, কমলা, হলুদ ও সাদা রঙের গাড়ি কিনতে পারেন।
কন্যা রাশি
এই রাশির জাতদের মধ্যে কঠোর পরিশ্রম করা ও নম্র স্বভাব লক্ষ্য করা যায়। তাই এদের জন্যে নীল অথবা সাদা রঙের গাড়ি শভ। তবে সবুজ অথবা ধূসর রঙের গাড়িও নিতে পারেন।
তুলা রাশি
তুলা রাশির জাতকরা সাধারণত শান্তি প্রিয়, ভারসাম্যযুক্ত হয়। তাই এদের নীল অথবা কালো রঙের গাড়ি কেনা শুভ। তবে সাদা ও সবুজ গাড়িও কিনতে পারেন তুলা জাতকরা।
বৃশ্চিক রাশি
এই রাশির জাতকরা দৃঢ়চেতা হয়ে থাকেন। জ্যোতিষ শাস্ত্র মতে, তাঁদের সাদা রঙের গাড়ি কেনাটাই শুভ হবে। তবে হলুদ, কমলা বা লাল রঙের গাড়িও কিনতে পারেন।
ধনু রাশিঃ
এই এই রাশির জাতকরা ভ্রমণপ্রিয় খুবই। ধনু রাশি জাতকদের লাল অথবা রুপোলি রঙের গাড়ি কেনা উচিত। তবে হলুদ, ব্রোঞ্জ এবং কমলা রঙের গাড়িও কিনতে পারেন।
মকর রাশিঃ
মকর রাশির জাতকরা জীবনে খুবই শৃঙ্খলাবদ্ধতা, দায়িত্বশীলতা ও নিশ্চয়তা পছন্দ করেন। তাই এই রাশির জাতকদের জন্যে জন্য সাদা রঙেরই বাইক, গাড়ি বা স্কুটার কেনাটাই একেবারে সঠিক হবে। তবে স্লেট, ধূসর, সবুজ বা হলুদ রঙের গাড়িও কেনা যেতে পারে।
কুম্ভ রাশি
এই রাশির জাতকরা স্বাধীনচেতা এবং উন্নত চিন্তাভাবনা পোষণ করেন। পাশপাশি এদের মধ্যে অ্যাডভেঞ্চার ইচ্ছা প্রচুর। জ্যোতিষশাস্ত্র মতে, ধূসর, সাদা ও নীল রঙের গাড়ি কেনা উচিত। পাশাপাশি, সবুজ অথবা হলুদ রঙের গাড়ি অথবা বাইকও কিনতে পারেন।
মীন রাশি
এই রাশির জাতকরা সাধারণত সৃজনশীল হয়ে থাকেন। তাই, মীন রাশির জাতকদের সাদা, সোনালী ও হলুদ রঙের গাড়ি কেনা উচিত। তবে লাল ও ব্রোঞ্জ রঙের গাড়িও কেনা যায়

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top