June 19, 2024 12:05 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:05 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Vastushastra Tips: বাস্তুশাস্ত্র মতে অফিসে উন্নতির চাবিকাঠি লুকিয়ে রয়েছে এই কয়েকটি টোটকার মধ্যে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Vastushastra# #keyto# #success# #office

According to Vastushastra, the key to success in the office is hidden in these few tricks

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : ভারতের প্রাচীন বিজ্ঞান বাস্তুশাস্ত্র অনুযায়ী বাস্তু দোষের কারণে শুধুমাত্র আমাদের বাড়িতেই একাধিক সমস্যা দেখা যায় এমনটা নয়, অফিসেও তৈরি হতে পারে একাধিক সমস্যা। নেগেটিভ এনার্জির প্রভাবে বাঁধা সৃষ্টি হতে পারে উন্নতির পথেও। বাস্তুগত ত্রুটির কারণে কঠোর পরিশ্রম করেও কাঙ্খিত সাফল্য না আসার পাশাপাশি আটকে যায় অর্থ, খ্যাতি, প্রতিপত্তি বৃদ্ধির রাস্তাও। এমনকি অফিসে ভুল দিকে বসলে অথবা ভুল দিকে ডেস্ক রাখলেও উন্নতির পথে তৈরি হতে পারে বাঁধা।

এক নজরে দেখে নিন কী ভাবে অফিসের বাস্তু ঠিক রাখবেনঃ

১) সব থেকে প্রথমে যে দিকটিতে নজর দিতে হবে তা হল অফিসে আপনি কোন দিকে মুখ বসবেন। বসার জায়গা ঠিক না হলে পরিশ্রম করেও সাফল্য আসবে না। ফলস্বরুপ অফিসে পদোন্নতি, বেতনবৃদ্ধি কিছুই জুটবে না আপনার ভাগ্যে। বাস্তুমতে, অফিসে সবসময় উত্তর বা পূর্ব দিকে মুখ করে বসবেন। এর ফলে অফিসে পদোন্নতি পাওয়া আপনার পক্ষে সহজ হতে পারে। পাশাপাশি, বেতন বৃদ্ধি ও কেরিয়ারের পথে বাধা কেটে যাবে। এছাড়াও, খেয়াল রাখতে হবে যে অফিসে আপনার বসার জায়গায় পাশে যেন জানালা না থাকে এবং কাছাকাছি কোনও দরজা থাকাটাও ঠিক নয়।

২) অফিসে এমন জায়গায় বসাও ঠিক নয়, যাতে আপনার বসার জায়গা থেকেই রাস্তা দেখা যায়। এর ফলে আপনার উন্নতি বাধাপ্রাপ্ত হতে পারে। আবার করিডোরের মুখোমুখি বসাও বাস্তু মতে মোটেও শুভ নয়।

৩) অফিসে এমনদিকে বসবেন, যাতে আপনার পিছনে দেওয়াল থাকে। বাস্তুমতে, পিছনে সলিড দেওয়াল থাকা অত্যন্ত শুভ, ফলে অফিসে আপনার পরিস্থিতি আরও ভালো হবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top