June 18, 2024 10:42 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 10:42 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

USA : নাইট ক্লাবে ঢুকতে বাধা, প্রবল ঠান্ডায় মৃত্যু ভারতীয় পড়ুয়ার

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#blocked# #from# #entering# #night club# #Indian# #student# #dies# #of# #extreme# #cold

At USA blocked from entering night club, Indian student dies of extreme cold

বিদেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : নাইট ক্লাবে ঢুকতে বাধা দেওয়া হয়। বাইরে প্রবল ঠান্ডায় জমে মৃত্যু হয় ভারতীয় বংশোদ্ভূত পড়ুয়ার। মৃত্যুর একমাস পরে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য।

আমেরিকার ইলিনয় বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা করতেন ভারতীয় বংশোদ্ভূত অকূল ধাওয়ান। গত ২০ জানুয়ারি বন্ধুদের সঙ্গে একটি নাইট ক্লাবে গিয়েছিলেন। তাঁকে ঢুকতে বাধা দেয় নাইট ক্লাবের কর্তৃপক্ষ। তার পরেই খুঁজে পাওয়া যায় না অকূলকে। দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর পুলিশের দ্বারস্থ হন তাঁর বন্ধুরা। পরের দিন বিশ্ববিদ্যালয় চত্বর থেকে উদ্ধার হয় অকূলের মৃতদেহ।

প্রাথমিক রিপোর্ট অনুযায়ী পুলিশের তরফে জানানো হয়, স্বাভাবিক মৃত্যু হয়েছে  ভারতীয় ওই পড়ুয়ার। কিন্তু পুলিশি রিপোর্টে প্রকাশ্যে উঠে আসছে, অকূলের মৃত্যু হয় প্রবল ঠান্ডায় এবং তাঁর দেহে মাত্রারিক্ত অ্যালকোহল পাওয়া গেছে। এই দুইয়ের কারণে মৃত্যু হয়েছে ওই পড়ুয়ার।

উল্লেখ্য, মার্কিন মুলুকে মাত্র এক মাসে চার পড়ুয়ার মৃত্যু হয়েছে। উঠছে প্রশ্ন। বিতর্কের আবহেই গত বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হন হোয়াইট হাউসের অন্যতম শীর্ষ আধিকারিক জন কিরবি। তিনি জানান, প্রেসিডেন্ট জো বাইডেন ও তাঁর প্রশাসন কঠোর হাতে দমন করার চেষ্টা করছে সমস্ত রকম হিংসা আটকানোর। তার পরেই প্রকাশ্যে আসে ভারতীয় বংশোদ্ভূত পড়ুয়ার মৃত্যুর চাঞ্চল্যকর রিপোর্ট।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top