June 17, 2024 5:41 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 5:41 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Trinamool Students’ protests , তৃণমূলের তুমুল বিক্ষোভে সরগরম কলকাতা বিশ্ব বিদ্যালয় ক্যাম্পাস

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Trinamool Students’ Council protests over the management committee meeting at Calcutta University. They alleged that the Calcutta University Governing Body meeting was unethical and illegal.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

মঙ্গলবার কলকাতা বিশ্ববিদ্যালয়ে পরিচালন সমিতির বৈঠক ঘিরে তৃণমূল ছাত্র পরিষদের বিক্ষোভ। তাদের অভিযোগ কলকাতা বিশ্ববিদ্যালয় পরিচালনা সমিতির বৈঠক অনৈতিক এবং অবৈধ। সিন্ডিকেটের এই বৈঠকে আছেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর, রেজিস্ট্রার, কন্ট্রোলার ও বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধানরা। এছাড়াও এই বৈঠকের পাশাপাশি রয়েছে সরস্বতী পুজোর বৈঠক।

এদিনের এই দুই বৈঠকের বিরোধীতায় কলকাতা বিশ্ব বিদ্যালয় চত্বরে তৃণমূল ছাত্র পরিষদ বিক্ষোভ দেখাতে শুরু করে। তাদের দাবি রাজ্য সরকারকে না জানিয়ে এই বৈঠক হচ্ছে। পাশাপাশি তাদের এও দাবি যে,রাজ্য সরকার বেশ কিছুদিন আগে ইউনিভার্সিটিতে একটি নির্দেশিকা জারি করেছিল।যেখানে বলেছিলেন রাজ্য সরকারকে না জানিয়ে বিশ্ববিদ্যালয়ে কোনো মিটিং করা যাবে না। তারপরেও এই মিটিং! তারা বলছেন এটা অবৈধ। তাঁদের আরও দাবি :- রাজ্য সরকারের সমস্ত নির্দেশিকা মেনে এই মিটিং হোক। এই দাবি নিয়ে কলকাতা বিশ্ব বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের ঘরের বাইরে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা বিক্ষোভ দেখায়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top