May 24, 2024 9:52 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 9:52 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Today Horoscope, 30 March 2024: ৩০ মার্চ ২০২৪, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে?

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

today according to fate? What does astrology say about the individual, family and workplace? Those who want to have some idea about these issues at the beginning of the day, they can read today’s horoscope.

রাশিফল

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

৩০ মার্চ ২০২৪, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট রাশি ১২টি। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীদের ভাগ্য গণনার রীতি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম।

✓মেষ রাশি : আজ কঠিন পরিশ্রম করতে হবে। কিছু সমস্যা আপনাকে চিন্তায় ফেলতে পারে। নতুন কাজ শুরুর সুযোগ পাবেন। পরিশ্রমের ফল পাবেন। পুরনো ভুলের কারণে চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবনে সমস্যা এলে মা-বাবার পরামর্শ নিতে পারেন। পরিবারের কোনো সদস্য চাকরির কারণে বাড়ি থেকে দূরে যেতে পারেন।

✓বৃষ রাশি : আজকের দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো থাকবে। আয় বৃদ্ধির ফলে ভালো পরিমাণে ব্যয় করতে পারবেন। ব্যবসায়ীরা যেভাবে হোক এগিয়ে যান, তাতেই লাভ হবে, অন্যথা সমস্যার মুখোমুখি হবেন। দাম্পত্য জীবনে প্রেমের অনুভূতি থাকবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। সাবধানে গাড়ি চালান।

✓মিথুনরাশি : আজকের দিনটি লাভজনক প্রমাণিত হবে। ব্যবসায়ে কাঙ্ক্ষিত লাভ অর্জন করবেন। ছোটখাটো ভুল লুকিয়ে নিতে পারেন। বড়দের পরামর্শ মেনে অগ্রসর হন। সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। ছাত্রছাত্রীরা মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

✓কর্কট রাশি : আজকের দিনটি আনন্দে কাটবে। বাইরের কোনো জিনিস খাবেন না। অংশীদারির কাজ করে থাকলে আজ আপনার সঙ্গে কিছু ভুল হতে পারে। পরিবারের কোনো সদস্যের ব্যবহারের কারণে চিন্তিত থাকবেন।

✓সিংহ রাশি : আজকের দিনটি ইতিবাচক পরিবর্তন নিয়ে আসছে। পারিবারিক সম্পর্কে বিভেদ দেখা দিলে তা আলোচনার মাধ্যমে মিটিয়ে নিন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। তা না হলে সমস্যা বাড়তে পারে। মান-সম্মান বৃদ্ধির ফলে আনন্দিত হবেন। কঠিন পরিশ্রম করতে হবে। আর্থিক জীবনে ওঠাপড়া থাকবে। তা সত্ত্বেও দৈনন্দিন ব্যয় ভালোভাবে পূরণ করতে পারবেন।

✓কন্যা রাশি : দিনটি ভালো-মন্দ মিলিয়ে কাটবে। একাধিক উৎস থেকে অর্থ লাভ করবেন। একসঙ্গে একাধিক কাজ হাতে নেয়ায় দুশ্চিন্তা বাড়বে। পরিবারে কোনো বিষয়ে আলোচনা করার সময়ে নিজের চিন্তাভাবনা ব্যক্ত করতে ভুলবেন না, তা না হলে কোনো ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। আপনার কোনও কথা বন্ধুর খারাপ লাগতে পারে।

✓তুলা রাশি : আজকের দিনটি মিশ্র ফলাফল প্রদান করবে। নিজের সৃজনশীল শক্তি প্রকাশ্যে আনতে পারেন, যা দেখে আধিকারিকরাও অবাক হবেন। জীবনসঙ্গীর কথা আপনার মন ছুঁয়ে যাবে, পরস্পরের মধ্যে ভালোবাসা আরও গভীর হবে। বোন রেগে থাকলে তার রাগ দূর করার চেষ্টা করবেন। মা-বাবার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।

✓বৃশ্চিক রাশি : দিনটি ভালো কাটবে। কারো সাহায্য করার সুযোগ পেতে পারেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তা পূরণ করতে পারবেন। মায়ের ভালোবাসা ও সহযোগিতায় আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জীবনসঙ্গীকে মনের কথা বলতে পারেন, তাদের সহযোগিতা পাবেন।

✓ধনু রাশি : ধর্মীয় কাজে অংশগ্রহণ করে খ্যাতি অর্জন করতে পারবেন। পরিজনদের সঙ্গে মনের অনুভূতি ভাগ করে নিতে পারেন, এর ফলে মানসিক চাপ কমবে। বিনিয়োগ সংক্রান্ত তথ্য পেলে সতর্কতার সঙ্গে এ বিষয়ে পদক্ষেপ করুন। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

✓মকর রাশি : দিনটি আনন্দে ভরপুর থাকবে। ব্যবহারে পরিবর্তন আনতে হবে, তা না হলে ছোটখাটো বিষয়ে বিবাদ সম্ভব। আটকে থাকা কাজ সময়ের মধ্যে পূর্ণ করতে হবে। কর্মক্ষেত্রে যোগ্যতা অনুযায়ী কাজ পাওয়ায় আনন্দিত হবেন। অধস্তনরা আপনার পরামর্শ মান্য করে চলবেন।

✓কুম্ভ রাশি : আজকের দিনটি মাঝারি ফলদায়ী। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে একা সময় কাটাবেন। কাজ সংক্রান্ত সমস্যা এলে, তার সমাধানে অনেকাংশে সফল হবেন। ব্যয় বৃদ্ধির ফলে আর্থিক পরিস্থিতি গভীর ভাবে প্রভাবিত হবে। বাড়ির ও বাইরের লোকেদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতে সফল হবেন। চাকরিজীবীরা সাফল্য লাভ করতে পারেন।

✓মীন রাশি : আজকের দিনটি ব্যয়বহুল থাকবে। ব্যয়ের কারণে চিন্তিত থাকবেন। দুশ্চিন্তার কারণে ব্যবসা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ বাঁধলে তাদের বোঝানোর চেষ্টা করুন, তা না হলে তিনি রেগে যেতে পারেন। এমন কোনো কথা শুনতে পারেন, যা আপনাকে হতাশ করবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top