May 29, 2024 7:49 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 7:49 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Today Horoscope, 28 March 2024: বৃহস্পতিবার লক্ষ্মী যোগের শুভ সংযোগ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Today, along with the seventh aspect of the two planets on the moon, various auspicious yogas are developing. As a result of this, the 6th zodiac sign will benefit in career and business. Also, the people of several zodiac signs should be careful. Know what’s in your destiny.

রাশিফল

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

আজ চাঁদের ওপর দুই গ্রহের সপ্তম দৃষ্টির পাশাপাশি নানান শুভ যোগ গড়ে উঠছে। এর প্রভাবে ৬ রাশির জাতকরা কেরিয়ার ও ব্যবসায়ে লাভান্বিত হবেন। পাশাপাশি বেশ কিছু রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। আপনার ভাগ্যে কী জানুন।

বৃহস্পতিবার ২৮ মার্চ চন্দ্র আজ তুলা রাশিতে বিচরণ করবে। আজ চাঁদের ওপর বৃহস্পতি ও বুধের সপ্তম দৃষ্টি থাকবে। পাশাপাশি শুক্র ও চন্দ্রের নবম পঞ্চম যোগের প্রভাব থাকবে, যার ফলে রাজযোগ নির্মিত হবে। আজ হর্ষণ যোগ, লক্ষ্মী যোগ ও স্বাতি নক্ষত্রের শুভ সংযোগ তৈরি হবে। বৃহস্পতিবার এই একাধিক শুভ যোগের কোন কোন রাশির জাতকদের লাভ হবে, কাদের দুর্ভোগ বাড়বে, তা বিস্তারিত জেনে নিন।

✓মেষরাশি : দিনের শুরুতে অনেকদিনের জমে থাকা দাম্পত্য কলহ কাটবে। আজ আপনার জন্য সুখবর অপেক্ষা করছে। সম্পত্তি নিয়ে পরিবারের মধ্যে ঝামেলা হতে পারে। মানসিক এবং শারীরিক স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। নতুন কাজ শুরুর সুযোগ পাবেন। স্ত্রীকে নিয়ে বেড়াতে যেতে পারেন।

✓বৃষরাশি : বাড়িতে অতিথি সমাগম হবে। চাকরি ও ব্যবসায় সচেতন হতে হবে। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। মনে তিক্ততা জন্মাতে পারে। কাজের পরিবেশ ভালো থাকবে। বিবাহিত ব্যক্তিরা আজকের দিনে সংসারের প্রতি বিশেষ নজর দেবেন। সন্তানকে নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

✓মিথুনরাশি : বন্ধুকে অগাধ বিশ্বাস করবেন না। কাছের বন্ধুর কাছ থেকে নিজের ব্যাপারে কোনো ভালো কথা শুনবেন। যারা কাজ খুঁজছেন তারা বন্ধুদের কাছ থেকে ভালো কাজের সুযোগ পাবেন। পরিবারের কেউ আপনার সঙ্গে সময় কাটাবে সন্ধ্যাবেলা। নিজের মানসিক স্বাস্থ্যের যত্ন নিন।

✓কর্কটরাশি : প্রিয়জনের কাছ থেকে ভ্রমণের সুখবর পাবেন। টাকা-পয়সা ভালোই রোজগার হবে। ব্যয় কিছুটা কমবে। চাকরির ক্ষেত্রে ভালো সুযোগের সঙ্গে বকেয়া ঋণ ফেরত পাওয়ারও সম্ভাবনা আছে। আপনার ব্যক্তিত্ব অন্যদের ভালো কাজে উৎসাহ দেবে। দিনের শুরুটা খারাপ হতে পারে।

✓সিংহরাশি : বিশাল বেতনের চাকরি অপেক্ষা করছে আপনার জন্য। দীর্ঘদিনের কোনো কাজ ফেলে না রেখে আগে সেটা শেষ করুন। নিজের ভালোলাগার কাজ করার সময় পাবেন। পরিবারের সদস্যরা আপনার কোনো সামাজিক কাজ নিয়ে খুশি হবেন। বেশি অর্থ উপার্জন করতে পারবেন।

✓রাশি কন্যা: প্রেমে ব্যর্থ হতে পারেন। ভালোবাসার মানুষের কাছ থেকে সুখবর পেতে পারেন। আয়ের হিসেবে ব্যয় করতে পারবেন না। অবসর সময় নিজের শখ পূরণে কাজে লাগাতে পারেন। বাড়িতে অতিথির আগমন ঘটবে। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

✓তুলারাশি : চাকরিক্ষেত্রে ভালো খবর আসবে। কাছের মানুষদের সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। আর্থিক দিক থেকে দিনটি ভালো ফল আনবে। পরিবারের ছোট সদস্যের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো খবর পাবেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ।

✓বৃশ্চিক রাশি : ভালো অংকের টাকা আসবে ব্যবসায়। কাজের জায়গার শত্রুরাও প্রশংসা করবে আপনার কাজের। সঞ্চিত অর্থ পরিবারের বয়স্কদের শারীরিক কাজে ব্যবহার করতে হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ।

✓ধনু রাশি : দাম্পত্য সুন্দর থাকবে। ভালোবাসার মানুষের জন্য সময় খুঁজে বের করতে পারবেন। আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দিতে দেরি করবে। অফিস থেকে ফেরার সময় কোনো কারণে অর্থ ব্যয় হতে পারে। অতিরিক্ত সময় সামাজিক কাজে ব্যয় করলে সুনাম বাড়বে।

✓মকর রাশি : সন্তানের স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে। ফাঁকা সময় সঙ্গীর সঙ্গে কাটান। পারিবারিক কোনো বিবাদ হলে তা এড়িয়ে যান। ভালোবাসার মানুষের কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন। গৃহে অতিথি যোগ। সেই সঙ্গে ব্যয়ও বাড়বে।

✓কুম্ভ রাশি : বিদেশ যাত্রায় স্বপ্নভঙ্গ হতে পারে। অসুস্থ আত্মীয়ের জন্য মানসিক উদ্বেগ থাকবে। বেশি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। মানসিক শান্তি বজায় থাকবে। আপনার ব্যবহার অন্যদের মুগ্ধ করবে।

✓মীন রাশি: কেনাকাটা করতে হতে পারে অতিথির জন্য। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়। অফিসে পদস্থদের থেকে অনেক প্রশংসা পাবেন। বন্ধুদের সঙ্গে ঝগড়া করে মূল্যবান সময় নষ্ট করবেন না। পরিবারের সবার সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ পাবেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top