May 22, 2024 6:12 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 6:12 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Tmc walk over baranagar:অভিনেত্রী মান রক্ষা করতে গিয়ে বরানগরে বিজেপিকে ওয়াকভার দিল তৃণমূল! চর্চা দলের অন্দরে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Sayantika did not get a ticket in the Lok Sabha elections. Baranagar to protect the actress Trinamool gave the BJP a mandate!

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিট না পাওয়াই অভিমান করেছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে হতাশ করেননি ঠিকই কিন্তু বিজেপি প্রার্থী সজল ঘোষের বিরুদ্ধে উপ নির্বাচনে বরাহনগর কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী ঘোষণা করায় তৃণমূল কংগ্রেস এক প্রকার বিজেপিকে ওয়াকবার দিল বলেই মোট রাজনৈতিক মহলের একাংশের।

শুক্রবার বিকেলের পর প্রার্থী তালিকা প্রকাশ হল। বরাহনগর ও ভগবান গোলা দুটি বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচন।শুক্রবার বিকেলের পর প্রার্থী তালিকা প্রকাশ হল। বরাহনগর ও ভগবান গোলা দুটি বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচন।

বরানগর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে সজল ঘোষকে। তিনি কলকাতা পুরসভার ৫০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এবার তাঁরই বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। যা ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়ে গিয়েছে বরানগর বিধানসভা কেন্দ্র এলাকায়।তাপস রায়ের পরিবর্তন হিসাবে তৃণমূল এ কাকে প্রার্থী করল উঠছে প্রশ্ন তৃণমূলের অন্তরেই।

কলকাতা উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী এখন তাপস রায়। বিধায়ক পদ থেকেও তিনি ইস্তফা দিয়েছেন। এখানে একদিকে পোড় খাওয়া রাজনৈতিক ব্যক্তিত্ব তথা কাউন্সিলার সজলঘোষ যেখানে প্রাপ্তি হয়েছে সেখানে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রার্থী পদ নিয়েও কিন্তু প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকেই আশা করেছিলেন বরানগর বিধানসভা কেন্দ্রটি ধরে রাখতে ভজন ঘোষের বিরুদ্ধে লড়াই করার জন্য একজন দক্ষ রাজনৈতিক ব্যক্তিত্ব যিনি লড়াই দিতে পারতেন।

বরানগর বিধানসভা কেন্দ্রের জন্য উপযুক্ত একাধিক প্রার্থীর নাম উঠে এসেছিল। প্রাক্তন রাজ্যসভার সাংসদ শান্তনু সেন থেকে শুরু করে বরানগর পুরসভার ভাইস চেয়ারম্যান দিলীপনারায়ণ বসু। নাম উঠে এসেছিল বরানগর পুরসভার আরো এক কাউন্সিলর অঞ্জন পালের নাম। প্রত্যেককেই আশাহত করে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় কে প্রার্থী করল তৃণমূল কংগ্রেস। যা নিয়ে তীব্র সমালোচনার শুরু হয়েছে বরানগর বিধানসভা কেন্দ্র এলাকায়। তৃণমূল এই কেন্দ্র হারাতে চায় না। অন্য দিকে বিজেপি এই কেন্দ্র জেতার জন্য অঙ্ক কষছে।

আগামী ২ জুন রাজ্যের বরাহনগর ও ভগবানগোলা দুই কেন্দ্রে উপ নির্বাচন। ৪ জুন লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের সঙ্গে এই দুই কেন্দ্রের ফল বেরোবে। সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়ায় টিকিট পাবেন লোকসভা নির্বাচনে। এমন আশা তিনি করেছিলেন। কিন্তু লোকসভায় তাঁকে টিকিট দেওয়া হয়নি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top