May 29, 2024 7:23 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 7:23 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

The world is going to witness a rare solar eclipse: ৮ এপ্রিল বিরল সূর্যগ্রহণের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব। জেনে নিন কোন রাশির জাতকরা সমস্যার সম্মুখীন হতে চলেছেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The world is going to witness a rare solar eclipse on April 8. So let’s find out which zodiac signs are going to face problems.

রাশিফল

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

আসছে সূর্যগ্রহণ, ৪ রাশির জন্য বাড়বে দুর্ভোগ, কারা পাবেন অশুভ ফল?
জ্যোতিষশাস্ত্রে, সূর্যগ্রহকে সাফল্য এবং সম্মানের কারক হিসেবে বিবেচনা করা হয়। সূর্যের কৃপায় ব্যক্তি উচ্চাকাঙ্ক্ষী হয়। যেখানে শুক্র সুখ ও সমৃদ্ধির অধিপতি। তবে এই গ্রহগুলো একত্রিত হলে শুভ ফল দেয় না বলেই জানা গেছে।

আগামী ৮ এপ্রিল বিরল সূর্যগ্রহণের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব। তাহলে জেনে নেয়া যাক কোন রাশির জাতকরা সমস্যার সম্মুখীন হতে চলেছেন।

মেষরাশি : এই সময মেষ রাশির মানুষের জীবনে বিলাসিতা কমিয়ে দেবে। আপনার প্রকৃতিতে আগ্রাসন থাকতে পারে। চিন্তা না করে কাজ করার নেতিবাচক পরিণতির সম্মুখীন হতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার ভুল বোঝাবুঝি বাড়তে পারে। এই সময় বেশিরভাগ কর্মের নেতিবাচক ফলাফলের সম্মুখীন হতে হবে। কর্মক্ষেত্রে আপনার সঙ্গে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। তাই আপনাকে অত্যন্ত ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। কারও সঙ্গে তর্ক আপনার বড় ক্ষতির কারণ হতে পারে।

কর্কট রাশি : কর্কট রাশির জাতক জাতিকাদের ব্যয় দ্রুত বৃদ্ধি পেতে পারে যা আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই সময়ে আপনার উন্নতির গতি থেমে যেতে পারে। চাকরিতে আপনার কর্মক্ষমতা নিয়ে আপনি অসন্তুষ্ট থাকবেন। কাজের চাপ আপনাকে মানসিকভাবে বিরক্ত করতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করেন তাদের ক্ষতি হতে পারে। আপনার পথে অনেক সমস্যা আসতে পারে। এই সময়ের মধ্যে আপনার আয়ের উৎসও সীমিত হতে পারে।

তুলা রাশি : তুলা রাশির জাতক জাতিকাদের রাজভঙ্গ যোগের নেতিবাচক পরিণতির সম্মুখীন হতে হবে। আপনার কাজে পরিবর্তন বা বদলির সম্ভাবনা রয়েছে। এই রাজযোগ কিছু লোকের জন্য ব্যর্থতা বয়ে আনবে। একটি ভালো সুযোগ আপনার হাত থেকে পিছলে যেতে পারে। তুলা রাশির জাতকরা এই সময়ে বেশ হতাশ বোধ করতে পারেন। ব্যবসায়িক ব্যক্তিদের সতর্ক থাকতে হবে, অন্যথায় তাদের ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে হবে। এই সময়ে আপনি অর্থ সঞ্চয় করতে অসুবিধার সম্মুখীন হবেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার মতভেদ বাড়তে পারে।

মকর রাশি : কর্মজীবনের উত্থান-পতন নিয়ে আপনি চিন্তিত থাকবেন। আপনার অগ্রগতি থেমে যেতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসা না পাওয়ার কারণে আপনি হতাশ থাকবেন। সম্মান হানি হতে পারে। মকর রাশির জাতক জাতিকাদের ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। অফিসের কাজে অনেক চ্যালেঞ্জ আসতে পারে। আপনাকে আপনার বসের অসন্তুষ্টিরও সম্মুখীন হতে হবে। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

উল্লেখ্য, আগামী ৮ এপ্রিল বিরল সূর্যগ্রহণের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব। এদিন নির্দিষ্ট সময়ের জন্য মেক্সিকো, যুক্তরাষ্ট্র ও কানাডায় সূর্যকে পুরোপুরি ঢেকে ফেলবে চাঁদ। ফলে দিন হবে রাতের মতো অন্ধকার।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top