May 29, 2024 7:11 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 7:11 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

The prime suspect in the Rameswaram cafe blast case : এনআইয়ের জালে বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণে ঘটনায় মূল সন্দেহভাজনশাব্বির।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The main suspect was nabbed by National Investigation Agency (NIA). According to NIA sources, he is a resident of Kaul Bazar area of ​​Ballari. The National Investigation Agency came to know about the possible involvement of the person in the blast through sources. He was arrested on Wednesday. He is accused of being involved in sabotage

জাতীয়

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

জাতীয় তদন্তকারী সংস্থা এনআইয়ের হাতে ধরা পড়লো মূল সন্দেহভাজন ব্যক্তি। তিনি বাল্লারির কাউল বাজার এলাকার বাসিন্দা এনআইয়ের সূত্রের খবর। সূত্র মারফত ওই ব্যক্তির বিস্ফোরণে যুক্ত থাকার সম্ভাবনার কথা জানতে পারে জাতীয় তদন্তকারী সংস্থা। বুধবার তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে নাশকতায় যুক্ত থাকার যে অভিযোগ উঠেছে, তা নিশ্চিত হতে এনআইএ জিজ্ঞাসাবাদ করছে।

গত ১ মার্চ বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। বিস্ফোরণে ১০ জন আহত হয়েছিলেন। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, বিস্ফোরণে আইইডি ব্যবহার করা হয়েছিল। কিন্তু সেই বিস্ফোরকের মাত্রা খুব বেশি না থাকায় জোরালো বিস্ফোরণ হয়নি। তাই বিরাট কোনও ক্ষয়ক্ষতি হয়নি। বিস্ফোরণে পর ক্যাফেটি বন্ধ করে দেওয়া হয়েছিল। ঘটনার পর তদন্তে নামে জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ। বিস্ফোরণস্থল থেকে বেশ কিছু জিনিস সংগ্রহ করে। তারপর তদন্ত চালিয়ে আসছিল। সেই তদন্তে বড় ব্রেক থ্রু। বিস্ফোরণে ঘটনার মূল সন্দেহভাজনকে আটক করেছে এনআইএ।

বিস্ফোরণের পর ওই ক্যাফে এবং তার আশপাশের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। সেই ফুটেজ থেকেই সন্দেহভাজন যুবকের গতিবিধির কথা জানতে পারে পুলিশ। এনআইএ অভিযুক্ত যুবকের একটি ছবি প্রকাশ্যে আনে। অবশেষে সেই যুবককে আতোক করেছে এনআইএ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top