May 27, 2024 6:01 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 6:01 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

The explosion broke out: হাসনাবাদে বিজেপি নেতা নিমাই দাসের বাড়ি বিস্ফোরণ, আহত এক মহিলা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Blast at house of BJP leader Nimai Das in Hasanabad, one woman injured

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: হাসনাবাদে বিজেপি নেতার বাড়িতে মজুত করা বিস্ফোরণ উদ্ধার। আহত এক মহিলা। শনিবার সকালে বিজেপি নেতা নিমাই দাসের বাড়িতে ঘটনাটি ঘটে। বিজেপি নেতা নিমাই দাসের ভাইয়ের বাড়ির রান্নাঘরে বিকট শব্দ শুনতে পায় স্থানীয়রা। বাড়ির এক মহিলা গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ তদন্ত শুরু করেছে কি কারণে এই বিস্ফোরণ? স্থানীয়দের অভিযোগ বিজেপি নেতা নিমাই দাসের ভাইয়ের বাড়ির রান্নাঘরে বোমা ও বিস্ফোরক মজুত করে রাখা হয়েছিল। তা থেকেই এই বিস্ফোরণ। হাসনাবাদ ব্লকের হাসনাবাদ পঞ্চায়েত এলাকায় ঘটনাটি দুপুরে ঘটে। পুলিশ বাড়িটিকে সিল করে দিয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞরা এলে বোঝা যাবে কী কারণে এই বিস্ফোরণ। বিস্ফোরনের ফলে রান্নাঘরের অস্হায়ী ছাদ উড়ে যায়।

গুরুতর আহত শ্যামলী দাসের অবস্থা এখন স্থিতিশীল। শ্যামলী দাস জানান এদিন ঘটনার সময় তিনি রান্নার কাজে ব্যস্ত ছিলেন। বিকট শব্দে আতঙ্কে পুকুরে ঝাপ দেন। তা থেকেই তিনি জখম হন। তাছাড়া গতকাল রাতে তারা কেউ বাড়ি ছিলেন না। গ্রামে একটি অনুষ্ঠানে ছিলেন। তাদের আশঙ্কা কেউ বা কারা বোমা জাতীয় কিছু বাড়িতে রেখে যেতে পারে। দিলীপ দাস বলেন এটা ষড়যন্ত্র।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top