May 26, 2024 8:15 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 8:15 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

The captain of Chennai Super Kings changed: আইপিএল শুরুর আগেই বদলে গেল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক, নতুন অধিনায়ক রুতুরাজ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Before the start of the IPL, the captain of Chennai Super Kings changed, the new captain is Ruthuraj

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: আইপিএল শুরুর আগেই বদলে গেল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।মহেন্দ্র সিংহ এবার অধিনায়ক থাকছেন না। নতুন অধিনায়কের নাম ঘোষণা করে দিল চেন্নাই। নতুন অধিনায়ক হলেন রুতুরাজ গায়কোয়াড়। আইপিএল শুরু হওয়ার ২৪ ঘণ্টা আগে এই ঘোষণা করা হল।

২৭ বছর বয়সী রুতুরাজের ঘরোয়া ক্রিকেটে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা থাকায় এবং এশিয়ান গেমসে জাতীয় দলকেও নেতৃত্ব দিয়েছিলেন তিনি। তাই শেষ পর্যন্ত রুতুরাজকেই বেছে নেওয়া হয়।এর আগেও এক বার চেন্নাইয়ের অধিনায়ক বদল করা হয়েছিল। ২০২২ সালের প্রতিযোগিতা শুরুর ঠিক আগে এ ভাবেই রবীন্দ্র জাডেজাকে আচমকা অধিনায়ক করা হয়েছিল। তখনও ধোনি নিজেই তাঁর হাতে দায়িত্ব তুলে দিয়েছিলেন। কিন্তু সেই পরিকল্পনা শুরুতেই মুখ থুবড়ে পড়ে।

এবার শুরু থেকেই অন্য রূপে দেখা গিয়েছিল ধোনিকে। ধোনিকে অনুশীলনে দেখা যাচ্ছিল বড় চুলে। বড় চুলের ধোনিকে ঘিরে যে নস্ট্যালজিয়া, সেটা ফিরে এসেছিল সমর্থকদের মনে। যদি এবারে রুতুরাজ সাফল্য পান এবং তাঁর অধিনায়কত্বে সকলে খুশি হন তা হলে এটাই কি ধোনির শেষ মরসুম?

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top