May 24, 2024 9:49 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 9:49 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

TEACHER RECRUITMENT SCAM : চাকরি বাতিলের জন্য সরাসরি মুখ্যমন্ত্রীকে দায়ী করলেন সেলিম

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Salim directly blamed the chief minister for the job cancellation

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রীর নির্দেশে আদালতে যোগ্য এবং অযোগ্যের তালিকা দেয়নি স্কুল সার্ভিস কমিশন। সেই কারণেই হাইকোর্টের রায়ে যোগ্যদেরও চাকরি গিয়েছে। পুরো ঘটনার জন্য মুখ্যমন্ত্রীকে সরাসরি দায়ী করলো সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। সোমবার সাংবাদিক সম্মেলনে হাইকোর্টের রায়ে এই প্রক্রিয়া দিলেন মহম্মদ সেলিম। তিনি বলেন, প্রায় ২৫ হাজারের চাকরি খারিজ হয়েছে। তাঁদের অনেকে যোগ্য, তাঁদের চাকরি গেল কেন? নিয়ম মেনেই চাকরি পেতে পারত সকলে। কারণ মুখ্যমন্ত্রী ও শিক্ষা দপ্তরের নির্দেশে স্কুল সার্ভিস কমিশন সব দুর্নীতি করেছে।

তিনি বলেন, যোগ্যদেরও টাকা ফেরত দিতে হবে। কিন্তু কেন? এই যে পার্থ চ্যাটার্জির বাড়ি থেকে এবং তৃণমূল নেতাদের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছে, সেই টাকা সরকার ফেরত দিক। মুখ্যমন্ত্রী জানেন তালিকা দিলেই আদালতে দুর্নীতি ধরা পড়বে। তাই দেয়নি।

সেলিম বলেন, এই রায় বহু প্রতীক্ষিত এবং সুদুরপ্রসারী। এই মুহূর্তে চাকরিপ্রার্থীরা হন্যে হয়ে ঘুরলেও চাকরি পাচ্ছে না। বেকারত্ব বাড়ছে। বামপন্থীরা যোগ্য চাকরিপ্রার্থীদের দাবি নিয়ে আন্দোলন চালিয়েছে। টেট থেকে আপার প্রাইমারি, স্কুলে ৯-১২ ক্লাস, পিএসসি, মাদ্রাসা সর্বত্র দুর্নীতি। বামফ্রন্টের সময়ে বছর বছর চাকরি হতো, সেটা হচ্ছে না। বিশাল ইন্ডাস্ট্রি চাকরি নিলাম করা হচ্ছে। মুখ্যমন্ত্রী মিথ্যা আশ্বাস দিয়েছেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top