June 17, 2024 7:14 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 7:14 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Tapas Roy left the Trinamool Congress. তৃণমূলের সঙ্গ ত্যাগ করলেন বিধায়ক তাপস রায়। দলের দৌত্যেও মানভঞ্জন হলো না

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Finally, Tapas Roy left the Trinamool Congress. This Trinamool leader, one of the senior leaders of North Kolkata, finally broke off the relationship of twenty-three years. He also resigned from the post of MLA expressing anger towards the top leaders of the party.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

শেষমেষ তৃণমূল কংগ্রেস ছেড়েই দিলেন তাপস রায়। দীর্ঘ তেইশ বছরের সম্পর্ক অবশেষে ছিন্ন করলেন উত্তর কলকাতার অন্যতম বর্ষীয়ান এই তৃণমূল নেতা। দলের শীর্ষ নেতাদের প্রতি একরাশ ক্ষোভ জানিয়েই ইস্তফা দিলেন বিধায়ক পদ থেকেও।

শিয়রে নির্বাচন। তার আগে উত্তর কলকাতা নিয়ে দলের অভ্যন্তরীণ বিরোধ মিটলো না। দলের অন্যতম বর্ষীয়ান নেতা তাপস রায়ের বিক্ষোভ প্রশমনে সোম সকালেই তাঁর বাড়িতে গিয়েছিলেন ব্রাত্য বসু, কুনাল ঘোষ। গিয়েছিলেন বরাহনগরের তৃণমূল কাউন্সিলররা। কিন্তু তাপস রায়ের ক্ষোভ তো মিটলো‌ই না, উল্টে এদিন‌ই দল ছাড়ার ঘোষণা করলেন তিনি। দল ছাড়ার আগে যে সাংবাদিক সম্মেলন তিনি করলেন তাতে ছত্রে ছত্রে ছড়িয়েছিলো দলের প্রতি ক্ষোভ। বিশেষ করে দলের শীর্ষ নেতৃত্বের প্রতি তাঁর ক্ষোভ প্রকাশ্যেই বেরিয়ে আসে এদিন।

উত্তর কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় নিয়ে ক্ষোভ, বিক্ষোভ তো ছিলোই। সেই সঙ্গে জুড়েছে তাঁর বাড়িতে ইডি-র তল্লাশি নিয়ে দলের কেউ খোঁজ না নেওয়ায়। তাপস রায় পরিষ্কার জানান, দল একবার খোঁজ পর্যন্ত নেয় নি। আমার ছেলে বা মেয়েকে তো অন্ততঃ ফোন করতে পারতো। দলের সকলেই জানে কার ইন্ধনে আমার বাড়িতে ইডি রেইড করেছে। কিন্তু দল তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয় নি। তাপস রায় আরও বলেন, দীর্ঘ পঞ্চাশ বছরের রাজনৈতিক জীবনে এতবড় অপমান আমাকে আর হতে হয় নি। বাম আমলেও আমার বাড়িতে কখনও পুলিশ আসে নি। আর আমার দলের লোক‌ই কি না আমার বাড়িতে ইডি পাঠালো ? প্রশ্ন তাপস রায়ের। এদিন‌ই বিধানসভায় গিয়ে দলের উপ মুখ্য সচেতক ও বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন তাপস রায়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top