May 29, 2024 8:59 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:59 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Tamoghna Ghosh: তমোঘ্ন ঘোষের বাড়িতে ‘হামলা’, অভিযোগের তীর তৃনমূলের দিকে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Criminal attack on North Kolkata BJP President Tamoghan Ghosh’s house.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: উত্তর কলকাতার বিজেপি সভাপতি তমোঘ্ন ঘোষের বাড়িতে দুষ্কৃতী হামলা। হামলার পিছনে তৃণমূলের হাত রয়েছে বলে দাবি বিজেপির তরফে। পাশাপাশি, ঘটনার প্রতিবাদে আর্মহার্স্ট স্ট্রিট থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা, পালটা তৃণমূল সমর্থকরা হাজির হয়ে স্লোগান দেন। সব মিলিয়ে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছে পরিস্থিতি।

জানা গিয়েছে, এদিন বিজেপি নেতার আমহার্স্ট স্ট্রিটের বাড়িতে হামলা চালায় কিছু দুষ্কৃতী। সিসিটিভি ক্যামেরা ভেঙে দেওয়া হয় । তৃণমূলের তরফে এই হামলা চালানো হয়েছে বলে দাবি তমোঘ্ন ঘোষের। তিনি বলেন, বাইকে চড়ে এসেছিল দুষ্কৃতীরা। হামলাকারীদের টার্গেট ছিলেন তিনি। হামলার প্রতিবাদে এরপরই আমহার্স্ট স্ট্রিট থানার বাইরে বিক্ষোভে বসেন বিজেপি কর্মীরা। তমোঘ্ন ঘোষের সঙ্গে থানায় উপস্থিত হন কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়। কিছুক্ষণের মধ্যে দেখা যায় তৃণমূল সমর্থকদের সেখানে পালটা বিক্ষোভ দেখাতে। এই পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিশকে। ঘটনার জেরে রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়।

তৃণমূলের তরফে যদিও বিজেপির সমস্ত অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে । তৃণমূল নেতা পার্থ ভৌমিক বলেন, এই ধরনের হামলার ঘটনা অত্যন্ত নিন্দনীয়। পুলিশে অভিযোগ জানালে পুলিশ অবশ্যই পদক্ষেপ নেবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top