June 17, 2024 6:29 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:29 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Suvendu’s warning: শশীকে হুমকি শুভেন্দুর, “বেশি কথা বললে পার্থ, জ্যোতিপ্রিয়র থেকে খারাপ অবস্থা হবে”- হুঁশিয়ারি বিরোধী দলনেতার

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Suvendu's# #warning# #shashi# #panja

Suvendu threatens Shashi, “If you talk more, the situation will be worse than Jyotiprior and partha”-says, the warning of the opposition party leader.

রাজ্য

 দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : তৃণমূলের অনেক নেতাই এখন শুভেন্দু অধিকারী কে ‘হুমকি নেতা’ বলে কটাক্ষ করেন। বিরোধী দলনেতা নাকি প্রতিদিন নিয়ম করে সবাইকে শুধু হুমকি দিয়ে বেড়ান। কখনও কোর্টের হুমকি, কখনও কেন্দ্রের হুমকি। আবার কখনও বা কেন্দ্রীয় এজেন্সির হুমকি। মঙ্গলবার‌ও রাজ্য বিধানসভার প্রেস কর্ণারে হুমকির সুর শোনা গেল রাজ্যের বিরোধী দলনেতার মুখে। মহিলা ও শিশু কল্যান দফতরের মন্ত্রী শশী পাঁজা কে হুমকি দিলেন শুভেন্দু অধিকারী।

মঙ্গলবার ছিলো রাজ্য বিধানসভায় বাজেট অধিবেশনের দ্বিতীয় দিন। সোমবার প্রথম দিন শোকপ্রস্তাব এর পর আর কোনো কাজ হয় নি। সেই অর্থে মঙ্গলবার‌ই ছিলো প্রথাগত কাজের প্রথম দিন। সোমবার দিল্লিতে থাকায় বিধানসভায় আসেন নি বিরোধী দলনেতা। এদিন বিধানসভার প্রেস কর্ণারে সাংবাদিক সম্মেলন করছিলেন তিনি। সেই সময়‌ই আইসিডিএস এ টাকা তছরুপ হয়েছে বলে অভিযোগ করেন শুভেন্দু অধিকারী। এই বিষয়টি নারী ও শিশু কল্যান দফতরের মধ্যে পড়ে। সেই দফতরের মন্ত্রী হলেন শশী পাঁজা। সেই শশী পাঁজার নাম করেই শুভেন্দু বলেন, “আপনার আপ্তসহায়ক এর সঙ্গে মিঃ আগর‌ওয়াল (জনৈক) এর কি সম্পর্ক আছে তা আমি জানি। সব কাগজ আছে আমার কাছে। আপনি বেশি কথা বলবেন না।” এরপরেই সরাসরি হুমকি দিয়ে বিরোধী দলনেতা বলেন, “আপনি বেশি কথা বললে আপনার অবস্থাও পার্থ, জ্যোতিপ্রিয়, সুজিত,ববিদের মতো হবে।” শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের প্রেক্ষিতে আগামিদিনে রাজ্যের শিল্প, বানিজ্য এবং নারী ও শিশু কল্যান দফতরের মন্ত্রী শশী পাঁজার বিরুদ্ধে নতুন করে কোনো তদন্ত শুরু হয় কিনা সেটাই দেখার।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top