June 17, 2024 4:01 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 4:01 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Suvendu Adhikari : ‘সন্দেশখালিকে দ্বিতীয় নন্দীগ্রাম’, বলে কটাক্ষ শুভেন্দুর

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Sandeshkhali# #is# #the# #second# #Nandigram# #said# #Subhendu

‘Sandeshkhali is the second Nandigram’, said Subhendu Adhikari

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : দিল্লি যাওয়ার পথে ফের বিস্ফোরক দাবি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তিনি ‘সন্দেশখালিকে দ্বিতীয় নন্দীগ্রাম বলে কটাক্ষ করলেন। বিজেপি সাংসদ দিলীপ ঘোষও ঠিক একই কথা বলেছিলেন। বিরোধী নেতারা একের পর এক এই ধরণের দাবি করলেও, সন্দেশখালিতে ষড়যন্ত্র হচ্ছে-এই তকমায় অনড় তৃণমূল। শাসক শিবিরের দাবি, লোকসভা নির্বাচনের মুখে তৃণমূলকে কলুষিত করতে চাইছে বিজেপির। বিজেপির ইন্ধনেই জ্বলছে সন্দেশখালি।

৫১ দিন ধরে উত্তাল সন্দেশখালি।সময় যত গড়াচ্ছে ততই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। গ্রামবাসীদের দাবি, যার বিরুদ্ধে এতো অভিযোগ সেই শেখ শাহজাহানকে গ্রেপ্তার করতে অপারগ পুলিশ প্রশাসন। এই আন্দোলনের প্রকৃতিই নাকি নন্দীগ্রাম আন্দোলনের স্মৃতিকে চাঙ্গা করেছে।

শনিবার দিল্লি যাওয়ার পথে সন্দেশখালির সঙ্গে নন্দীগ্রামের তুলনা করলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন নন্দীগ্রাম শুরু হয়েছিল জমি অধিগ্রহণ দিয়ে। সন্দেশখালি শুরু হয়েছে নারী অত্যাচার দিয়ে। রয়েছে জমি অধিগ্রহণ। তিনি আরও বলেন, তৃণমূল শাসকদলে আসার পর ২০১৩ সাল থেকে কেউ ভোট দিতে পারেননি।  পাশাপাশি এদিন শুভেন্দু শেখ শাহাজাহান গ্রেফতার প্রসঙ্গে  বলেন, যেদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলবেন, সেদিন ধরবে শাহজাহানকে।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার দিল্লি গেলেন। শোনা যাচ্ছে সেখানে পৌঁছে জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে সন্দেশখালি নিয়ে বক্তব্য রাখবেন সুকান্ত মজুমদার। সন্ধ্যেয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক আছে বলে বিজেপি সূত্রের খবর।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top