June 18, 2024 12:29 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 12:29 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sukanta Majumdar in Basirhat:বসিরহাট হাসপাতালে ভর্তি সুকান্ত, চলছে অক্সিজেন, কলকাতায় নিয়ে আসার পরিকল্পনা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Sukanth is admitted to Basirhat Hospital, oxygen is in progress, plans are being made to bring it to Kolkata

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

টাকিতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অসুস্থ হয়ে পড়েন। পুলিশের গাড়িতে করে হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। বিজেপির তরফে দাবি, অজ্ঞান হয়ে পড়েন সুকান্ত। বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে তাঁকে। শুরু হয়েছে চিকিৎসা।

সুকান্তকে অক্সিজেন মাস্ক পরিয়ে স্ট্রেচারে করে তাঁকে হাসপাতালের ভিতরে নিয়ে যাওয়া হয়েছে। বিজেপি সূত্রে খবর, সুকান্তের শারীরিক পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে, তাঁকে চিকিৎসার জন্যে বসিরহাট থেকে কলকাতায় আনা হয়। বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে নিউরোলজি বিভাগে তাঁকে ভর্তি করানো হয়েছে। সেখানেই চলছে চিকিৎসা।

দলের এক কর্মী হাসপাতাল থেকে বেরিয়ে জানান, তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। এখন কিছুটা নিশ্বাস নিতে পারছেন।

টাকিতে ইছামতীর তীরে সরস্বতী পুজোয় বসেছিলেন বিজেপি নেতা। তারপর পুলিশের সঙ্গে তাঁর ধস্তাধস্তি হয়। পুলিশের গাড়ির বনেটে উঠে পড়েছিলেন সুকান্ত। ধস্তাধস্তির মাঝে বনেট থেকে তাঁকে কোলে করে নামিয়ে আনে নিরাপত্তারক্ষীরা। সুকান্তকে নামানোর পরেই তিনি অজ্ঞান হয়ে পড়েন।

সন্দেশখালিকাণ্ডের প্রতিবাদ জানাতে বসিরহাট এসপি অফিস ঘেরাও অভিযানে গিয়েছিলেন সুকান্ত। এদিন সন্দেশখালির ঘটনায় বিজেপির সাত জনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের মুক্তির দাবিতে রাতভর সুকান্ত ধর্না দেন। তাঁকে আটক করা হলে, কিছুক্ষণের মধ্যেই পুলিশ সুকান্তকে ছেড়ে দেয়। তার পর বুধবার সকাল থেকে পরিস্থিতি আবার উত্তপ্ত হয়ে পড়ে। সরস্বতী পুজো করার পর সন্দেশখালি রওনা দেন সুকান্তরা। যাওয়ার পথে তাঁদের বাধা দেয় পুলিশ। সন্দেশখালিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে বলে জানায় পুলিশ। অন্য দিকে সুকান্ত জানান, তিনি সন্দেশখালিতে যাবেনই। এই নিয়ে বচসায় উত্তেজনা ছড়ায়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি তে অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা সুকান্ত মজুমদার।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top