June 17, 2024 6:08 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:08 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sukanta Majumdar Health Update : নিউরো ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে ভর্তি সুকান্ত , কলকাতার বেসরকারি হাসপাতালে কেমন আছেন সুকান্ত মজুমদার?

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

BJP state president Sukant Muzamder admitted to neuro intensive care unit of a private hospital in Kolkata, how is he now?

কলকাতা

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: বসিরহাট থেকে তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়েছে। বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে নিউরো ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে বিজেপি নেতা সুকান্ত মজুমদার। হাসপাতাল সূত্রে খবর, সুকান্তের সিটি স্ক্যান করানো হয়েছে। এখনও তার রিপোর্ট আসেনি। এমআরআই-সহ প্রয়োজনীয় আরও কিছু পরীক্ষা করা হবে। আপাতত স্থিতিশীল রয়েছেন বিজেপি নেতা।বিজেপি সূত্রে জানা যাচ্ছে, সুকান্ত স্থিতিশীল হলেও তাঁর শরীরে ব্যথা, কোমরে চোট লেগেছে। কথা বলতে কিছুটা সমস্যা হচ্ছে। পুলিশের গাড়ির বনেটের উপরে দাঁড়িয়েছিলেন সুকান্ত। সেখান থেকে পড়ে যান। ওই সময়েই সুকান্তের চোট লেগে থাকতে পারে বলে মনে করছেন বিজেপি কর্মকর্তারা। শরীরে অভ্যন্তরীণ কোনও চোট আছে কি না, সেটা দেখা হচ্ছে।পেট, বুক, মাথা, ঘাড় এবং মেরুদণ্ডে সিটি স্ক্যান করা হয়েছে তাঁর। সুকান্তকে অক্সিজেন দেওয়া হয়েছে। স্যালাইন চলছে। ব্যথা কমানোর ওষুধও খাওয়ানো হয়েছে।

হাসপাতালে ভর্তি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দেখতে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। হাসপাতালে গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top