May 26, 2024 8:57 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 8:57 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Subhendu’s ugly words about the Chief Minister: মুখ্যমন্ত্রীর অসুস্থতা নিয়ে কুরুচিকর মন্তব্য শুভেন্দু অধিকারীর, পাল্টা আক্রমণ তৃণমূলের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Subvendu Adhikari’s ugly comments on Chief Minister’s illness, Trinamool’s counter attack

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতা নিয়ে দেশের অধিকাংশ রাজনৈতিক দল তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখা যায়। চরম নির্লজ্জভাবে অশ্লীল অঙ্গভঙ্গি করে কুৎসা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুক্রবার খেজুরিতে বিজেপির সভা থেকে মুখ্যমন্ত্রীর গুরুতর অসুস্থতা নিয়ে অকথ্য ভাষায় আক্রমণ করেছেন শুভেন্দু। তিনি বেলাগাম মন্তব্য ও কুরুচিকর শব্দ প্রয়োগ করেন এদিন। বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারীর এই ধরনের আচরণ নিয়ে রাজ্য জুড়ে নিন্দার ঝড় যেমন বয়েছে তেমনি মুখ্যমন্ত্রীকে কুরুচিকর আক্রমণ করার কড়া জবাব দিয়ে পাল্টা আক্রমণ করেছে তৃণমূল।

শুভেন্দুর এই কুৎসার ও অশ্লীল শব্দের কড়া জবাব দিয়েছেন দলের রাজ্য সাধারণ সম্পাদক ও প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ। তিনি বলেন, শুভেন্দু অধিকারী একেবারে চরম নির্লজ্জভাবে অশ্লীল অঙ্গভঙ্গি করে কুৎসা করেছেন মুখ্যমন্ত্রীর অসুস্থতা নিয়ে। স্বয়ং প্রধানমন্ত্রী থেকে রাহুল গান্ধীও টুইট করে সুস্থতা কামনা করেছেন। সেই জায়গায় দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী যে ভাষায় আক্রমণ করলেন সেটা বাংলার সংস্কৃতি-বিরোধী। তাঁরা মহিলাদের সম্মান করেন না।

শুভেন্দু অধিকারী মন্তব্যের প্রতিবাদে এবার পথে নামলো তৃণমূল। শনিবার রাজ্যজুড়ে প্রতিবাদ মিছিল ও পথসভা রাজ্যের শাসকদলের।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top