June 18, 2024 11:06 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:06 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Subhendu & mamta_Mithyashree বিজেপির সরকার গঠন করলে মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘মিথ্যাশ্রী’ পুরস্কার দেব। বললেন শুভেন্দু অধিকারী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

I will give ‘Mithyashree’ award to Mamata Banerjee if BJP forms government. said Subhendu Adhikari

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

বাংলায় বিজেপির সরকার গঠন করলে রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ‘মিথ্যাশ্রী’ পুরস্কার দেওয়া হবে বলে সাংবাদিক সম্মেলনে বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার মতে যেভাবে একের পর এক মিথ্যা বলছেন মুখ্যমন্ত্রী তাতে তিনি এই পুরস্কারের যোগ্য।

মঙ্গলবার রাজ্যসভা নির্বাচনের জন্য বিধানসভায় এসেছিলেন বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি পরিষদীয় দলের মুখ্য সচেতক মনোজ টিগ্গা, অগ্নিমিত্রা পল সহ বেশ কিছু বিজেপি বিধায়ক তখন বিধানসভায় উপস্থিত। ছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা, জগন্নাথ চট্টোপাধ্যায়, প্রতাপ বন্দ্যোপাধ্যায় প্রমুখ। শমীক ভট্টাচার্যের মনোনয়ন পর্বের মাঝেই বিধানসভায় নিজের ঘরে ফেসবুক পেজের মাধ্যমে সাংবাদিক সম্মেলন করেন বিরোধী দলনেতা। সেই সাংবাদিক সম্মেলনেই বিরোধী দলনেতা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন। শুভেন্দু অধিকারীর অভিযোগ, মুখ্যমন্ত্রী সোমবার আরামবাগে গিয়ে ৫ লক্ষ চাকরি নিয়ে মিথ্যাচার করেছেন। শুভেন্দুর মতে, বিজেপি চাকরি আটকানোর জন্য কোথাও কোন কেস করেনি। উদাহরণ দিয়ে তিনি বলেন, পাবলিক সার্ভিস কমিশন নিয়ে কোন কেস আছে? নো। পুলিশ রিক্রুটমেন্ট নিয়ে কোন কেস আছে? নো। শুধু প্রাইমারিতে কিছু কেস আছে। এই সময় তিনি বলেন, মুখ্যমন্ত্রী শুধু মিথ্যা কথা বলেন। বাজেট বক্তৃতার কপি হাতে নিয়ে শুভেন্দু অধিকারী অভিযোগ করে বলেন, আপনি যে ৫ লক্ষ চাকরির কথা বলছেন তার কোন প্রভিশন বা বরাদ্দ বাজেটে আছে ? চাকরি দিতে হলে তাদের বেতনের জন্য তো বাজেট বরাদ্দ করা উচিত ছিল। সেই সঙ্গে শুভেন্দু অধিকারী আরও অভিযোগ করে বলেন, বাজেটে আপনি বলেছেন ১০০ দিনের কাজের ক্ষেত্রে অন্তত ৫০ দিন আপনি কাজ দেবেন। এই বিষয়েও কোন বরাদ্দ বাজেটে নেই। আপনি শুধু ভাওতা দিচ্ছেন।
শুভেন্দু অধিকারীর এই অভিযোগ প্রসঙ্গে তৃণমূল পরিষদীয় দলের উপমুখ্য সচেতক তাপস রায় বলেন, রাজ্যের মানুষ জানেন মাননীয় মুখ্যমন্ত্রী যখনই কোন প্রতিশ্রুতি দেন তখন সেটা তিনি রক্ষা করেন। আর বাজেট বক্তৃতায় নিশ্চয়ই সেই অর্থের সংস্থান করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top