May 26, 2024 9:11 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 9:11 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

SSC Scam Case: সুপ্রিম কোর্টে স্বস্তি রাজ্যের, আপাতত চাকরি বাতিল হচ্ছে না

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

About 26,000 job seekers are currently not getting jobs.The Supreme Court will announce the final verdict in this case on July 16.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : সুপ্রিম কোর্টে বড় স্বস্তি পেল রাজ্য সরকার। আপাতত চাকরি যাচ্ছে না প্রায় ২৬ হাজার চাকরি প্রার্থীর। নিয়োগ দুর্নীতিকাণ্ডে হাইকোর্টের নির্দেশ ছিল প্রায় ২৬০০০ চাকরি বাতিলের। কিন্তু সামগ্রিক পরিস্থিতির দিকে দেখে, এখনই চূড়ান্ত সিদ্ধান্ত দিল না দেশের শীর্ষ আদালত। এসএসসির তরফে বারবার দাবি করা হয়, যোগ্য অযোগ্যদের চিহ্নিতকরণ সম্ভব, তাতেই কিছুটা কাজ হয়। যদিও নাইসাকে কিভাবে দায়িত্ব দেওয়া হল বিনা টেন্ডারে, সেই নিয়ে প্রশ্ন তোলেন বিচারপতি। নিয়োগ প্রক্রিয়া যে মোটেই স্বচ্ছ নয় এবং গলদ রয়েছে, সে ব্যাপারে নিশ্চিত তাঁরা। তবুও ১৫ জুলাই পর্যন্ত চাকরি বহাল থাকল সকলেরই। ১৬ জুলাই এই মামলায় চূড়ান্ত রায় ঘোষণা করবে সুপ্রিম কোর্ট।

লোকসভার পরই আসবে রায়। এদিনের রায়ের জেরে এখন কাউকেই টাকা ফেরত দিতেও হবে না। কিন্তু তাঁদের মুচলেখা দিয়ে জানাতে হবে, ভবিষ্যৎ-এ নিয়োগে তাঁদের বিরুদ্ধে দুর্নীতির হদিশ মিললে টাকা ফেরত দিতে হবে। এদিকে সিবিআই তদন্তেও স্থগিতাদেশ দেওয়া হয়নি। যদিও তাতেও কিছুটা অক্সিজেন পেয়েছে তৃণমূল কংগ্রেস, অন্তত নির্বাচনের সময় কিছুটা হলেও বিড়ম্বনা এড়ানো গেল।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top