May 24, 2024 10:14 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 10:14 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Shivratri horoscope : শিবরাত্রি পূজা দিনটি কেমন যাবে আপনার? ভাগ্যরেখায় আজ কী অপেক্ষা করছে আপনার জন্য? এক মিনিটে দেখে নিন আপনার রাশিফল

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

How will your Shivratri Puja day go? What is waiting for you today in fate? Want to know at the beginning of the day analysis hidden in the line!

রাশিফল

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

মানুষের প্রত্যেকদিন সমান যায় না। কখনো খারাপ কখনো মন্দ দিয়েই শুরু হয় দিন শেষ হয় রাত। তবে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। ছবি: প্রতীকী
প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে।

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন শিবরাত্রির শুক্রবারের রাশিফল।

মেষ রাশি __

আজ সৃজনশীল কাজের মাধ্যমে সুনাম অর্জন করতে পারবেন। ব্যবসায়ে নতুন কিছু চেষ্টা করলে সাফল্য লাভ সম্ভব। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য দুর্বল হওয়ায় চিন্তিত হবেন। কর্মক্ষেত্রে সকলে আপনার প্রশংসা করবেন। বন্ধু সংখ্যা বৃদ্ধি পাবে। অর্থ উপার্জনের সহজ পথ খুঁজে পাবেন। শোনা কথায় বিশ্বাস করবেন না।

বৃষ রাশি __

আজকের দিনটি চিন্তাজনক। কর্মক্ষেত্রে অনাবশ্যক বিবাদ উৎপন্ন হতে পারে, আপনার সঙ্গে তর্ক বাঁধতে পারে। তবে এই বিবাদ বাড়তে দেবেন না। কারও পরামর্শ শুনে ভুল পদ্ধতিতে অর্থ উপার্জন করবেন না, তা না হলে ক্ষতি হতে পারে। লেনদেনে সতর্ক থাকুন। তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেবেন না। অতীত ভুল সংশোধনের সুযোগ পাবেন।

মিথুন রাশি __

আজকের দিনটি লাভজনক। শেয়ার বাজার ও মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করে থাকলে ভালো মুনাফা অর্জন করবেন। সামাজিক ক্ষেত্রে কর্মরতরা নতুন পদ লাভ করতে পারেন। পুরস্কার দ্বারা সম্মানিত হবেন। বহিরাগত ব্যক্তির বিষয়ে হস্তক্ষেপ করবেন না, সমস্যায় জড়াতে পারেন। শত্রু আপনার ওপর প্রভাব বিস্তার করার চেষ্টা করবে। বুদ্ধির জোরে এই সমস্যা থেকে মুক্তি পাবেন।

কর্কট রাশি __

আজকের দিনটি ভালো কাটবে। পরিবারের কোনো সদস্যের বিবাহে বাধা উৎপন্ন হলে তা এবার দূর হবে। সন্তান চাকরি পেয়ে বাড়ি থেকে দূরে যাবে। কোনো কাজের জন্য আপনজনের সাহায্য পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ চললে তাদের কথা শুনুন ও বোঝার চেষ্টা করুন। তখনই সমস্যার সমাধান হবে।

সিংহ রাশি _

দিনে উন্নতি হবে। প্রেম জীবনে নিজের সঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীরা কাঙ্খিত লাভ অর্জন করবেন। আইনি মামলায় অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হবে, তখনই সেই সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।

কন্যা রাশি _

আজকের দিনটি ব্যয়বহুল। ব্যবসায়ে মন্দার কারণে চিন্তিত থাকলে এবার তা থেকে স্বস্তি পাবেন। গুরুত্বপূর্ণ কাজ আগামীকালের ভরসায় ছেড়ে রাখবেন না, তা না হলে সমস্যা সম্ভব। ঝুঁকিপূর্ণ কাজের ফলে ক্ষতি হবে। বাচ্চারা আপনার কাছ থেকে কিছু পাওয়ার জেদ করবে। কারও কাছ থেকে টাকা ধার নেয়ার প্রয়োজন হলে তা সহজে পেয়ে যাবেন।

তুলা রাশি _

নতুন কাজ শুরুর জন্য আজকের দিনটি ভালো। তাড়াহুড়োয় কোনো কাজ করবেন না। আয় ভালো হবে। টাকা ডুবে গেলে সেটি ফিরে পেতে পারেন। বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে যেতে পারেন। ব্যবসায়ীরা কারও সঙ্গে পার্টনারশিপ করবেন না, তা না হলে প্রতারিত হতে পারেন। একাধিক উৎস থেকে আয় হবে।

বৃশ্চিক রাশি __

ব্যবসায়িক পরিকল্পনা তৈরি করলে ভালো লাভ অর্জন করতে পারেন। চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন যারা, তারা ভালো সুযোগ পেতে পারেন। তাড়াহুড়োয় কোনো কাজ করবেন না। মনের মধ্যে চলতে থাকা কোনো সমস্যা সম্পর্কে মা-বাবার সঙ্গে কথা বলতে পারেন।

ধনু রাশি _

রাজনীতির সঙ্গে জড়িতদের আজকের দিনটি ভালো কাটবে। পরিবারের সদস্যদের সাহায্যে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসায়ে উন্নতি হবে আজ। পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। সেখানে কোনো বিবাদে জড়াবেন না।

মকর রাশি _

আজকের দিনটি মিশ্র ফলাফল প্রদান করবে। সহজেই দৈনন্দিন ব্যয় পূরণ করতে পারবেন। সাবধানে যাত্রায় বের হন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিবাদের সময়ে রাগ করবেন না। ভালোভাবে চিন্তাভাবনা করে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করুন। সম্পত্তি সংক্রান্ত বিবাদে জয়ী হবেন।

কুম্ভ রাশি __

আজকের দিনটি আনন্দে পরিপূর্ণ। জীবনসঙ্গীর ভরপুর সহযোগিতা লাভ করবেন। আইনি মামলায় সমস্যার সম্মুখীন হতে পারেন, যা আপনাকে দুশ্চিন্তায় ফেলবে। ব্যবসার কারণে যাত্রা করলে এ সময়ে লাভ হবে। কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা ফিরে পাওয়ার সম্ভাবনা খুবই কম।

মীন রাশি __

যারা রোজগারের সন্ধানে আছেন, তাদের জন্য আজকের দিনটি ভালো। আয়ের নতুন উৎস পাবেন। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। নতুন জমি, বাড়ি, গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে লাভান্বিত হবেন। ভাগ্যের সাহায্যে একের পর এক সুসংবাদ পাবেন। কোনো কাজের কারণে অবসাদগ্রস্ত থাকলে, তা দূর হবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top