June 17, 2024 4:24 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 4:24 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Shajahan suspended. Party disconnected any relation with him, after his arrest: সাসপেন্ড শাহাজাহান, গ্রেফতারির পরপরই সম্পর্ক ছিন্ন করলো তৃণমূল কংগ্রেস

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Sheikh Shahjahan suspended Trinamool for 6 years,severed ties immediately after the arrest

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

দিনের মাথায় রাজ্য পুলিশ শেখ শাহজাহান কে গ্রেফতার করার পর এবার তাকে দল থেকে সাসপেন্ড করলো তৃণমূল কংগ্রেস। আগামি ৬ বছরের জন্য শাহজাহানকে সাসপেন্ড করার কথা সাংবাদিক সম্মেলন করে জানালেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

বৃহস্পতিবার সকালে সাংবাদিক সম্মেলন করে রাজ্য পুলিশের এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতিম সরকার জানান সন্দেশখালির মিনাখাঁ এলাকার বামুনপুকুর থেকে শাহজাহান কে গ্রেফতার করা হয়েছে। এদিন‌ই বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে শেখ শাহজাহানকে বিচারক দশ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। এরমধ্যেই সন্দেশখালি কান্ডের তদন্তভার হাতে নেয় সিআইডি। শাহজাহানকে বসিরহাট থেকে নিয়ে আসা হয় ভবানী ভবনে। এরপর এদিন দুপুরে তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলন করে শেখ শাহজাহানের সাসপেন্ড করার কথা জানানো হয়। প্রেস কনফারেন্সে তৃণমূল কংগ্রেসের রাজ্য সভার নেতা ডেরেক ও’ব্রায়েন বলেন, “আমরা শেখ শাহজাহান কে সাসপেন্ড করলাম। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আমরা আপনাকে চ্যালেঞ্জ করে বলছি আপনি নারায়ন রানে, হেমন্ত বিশ্বশর্মা, ব্রিজ ভূষণ শরণ সিং, অজয় টেনী মিশ্রা বা শুভেন্দু অধিকারীদের আপনার দল থেকে সাসপেন্ড করে দেখান।”

পাশাপাশি রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু বলেন, “আমাদের দল থেকে কেউ সাসপেন্ড হয়ে প্রধানমন্ত্রীর সভায় দেখা গেলে আমরা কেউ অবাক হবো না।” ব্রাত্য বসু অভিযোগ করে বলেন, “যতক্ষণ না প্রধানমন্ত্রী আসছেন ততক্ষণ শাহজাহান ও সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে চাইছিলো বিজেপি।”

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top