June 19, 2024 12:27 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:27 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সন্দেশখালি ঘটনা রাজনৈতিক চক্রান্ত, নিন্দা সেলিমের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

ব্যুরো রিপোর্ট : শুক্রবার সন্দেশখালিতে ইডি এবং সংবাদমাধ্যমের ওপর মারাত্মক হামলার প্রতিবাদে শুক্রবার আলিমুদ্দিনে সাংবাদিক সম্মেলনে সরব হন সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তিনি বলেন,সন্দেশখালির মতো রাজ্যের বিভিন্ন অংশে অপরাধীদের মুক্তাঞ্চল তৈরি করেছে তৃণমূল সরকার। তৃণমূল সরকারের সময় থেকেই অপরাধীরা মাথাচারা দিয়েছে। শুধু তৃণমূল নয়, শুভেন্দু অধিকারীর মতো তৃণমূল ছেড়ে বিজেপি’তে যোগ দেওয়া নেতারাও অপরাধীদের মুক্তাঞ্চল তৈরির কাজে যুক্ত। এই অন্যায়ের রাজত্বের অবসানের জন্যই ৭ জানুয়ারি ব্রিগেডে যৌবনের ডাক। এই ডাকে সাড়া দিয়ে জনতার ঢল নামবে বলে আশাবাদী সিপিআই(এম)রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তিনি বলেন,দুর্নীতিগ্রস্ত, অপরাধী, নিপীড়কদের বিরুদ্ধে একজোটে লড়াই চলবে।

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী সন্দেশখালি প্রসঙ্গেই হামলাবাজদের রোহিঙ্গা বলেছেন। পাশাপাশি সন্দেশখালিতে তৃণমূলের যে নেতার বাড়িতে তল্লাশির জন্য ইডি গিয়েছিল, সেই শাজাহান শেখ আগে সিপিআই(এম) করত। এই মন্তব্যের এদিন কড়া প্রতিবাদ করেন সেলিম। তিনি জোর গলায় বলেন, চ্যালেঞ্জ করছি, ২০১১’র আগে শাজাহানের শেখের নাম কবে কোন ঘটনায় এসেছে দেখা হোক। রোহিঙ্গা প্রসঙ্গে সেলিম বলেন, রোহিঙ্গা কাদের বলে বিজেপি সেটা জানে। তৃণমূলকে আড়াল করার জন্যে রোহিঙ্গাদের দায়ী করছে শুভেন্দু। মুকুল, শুভেন্দু, অভিষেকরা আরএসএস নির্দেশিত পথে মস্তানবাহিনীতে মুসলিম যুবকদের যুক্ত করেছে। আজ দুর্নীতির বিরুদ্ধে মানুষ লড়ছেন। লড়াইকে দুর্বল করতে মুসলিমদের দায়ী করছে বিজেপি ।

ইডি’র তদন্ত প্রসঙ্গে সেলিম বলেন, প্রস্তুতি না নিয়ে ইডি কেন গেল। ইডি ও পুলিশ মিশে রয়েছে।পুরোটাই চক্রান্ত শাজাহানকে যাতে না ধরতে পারে এবং শাজাহান যাতে পালিয়ে যায়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top