June 17, 2024 2:52 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 2:52 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sealdah: সিগন্যাল সমস্যা শিয়ালদহ মেন শাখায়, দীর্ঘক্ষণ ট্রেন চলাচল ব্যাহত , চূড়ান্ত ভোগান্তিতে পরীক্ষার্থী, নিত্যযাত্রীরা, স্বাভাবিকের পথে পরিষেবা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Signal# #problem# #on# #Sealdah# #Main# #branch# #but# #train# #movement# #is# #normal

Signal problem on Sealdah Main branch, train movement disrupted for long time, examinees, commuters suffer

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : কর্মব্যস্ত দিনে সকাল থেকে শিয়ালদহ মেন শাখায় ট্রেন চলাচল ব্যাহত। একের পর এক ট্রেন স্টেশনগুলিতে দাঁড়িয়েছিল। কিছু ট্রেন আবার মাঝপথেও আটকে গিয়েছিল। যার জেরে চূড়ান্ত ভোগান্তির মধ্যে পড়তে হয় নিত্যযাত্রী সহ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের। ট্রেন চলাচল স্বাভাবিকের পথে। রেল সূত্রে খবর, সকাল সাড়ে ৮টা  নাগাদ টিটাগড় ও বারাকপুরের মাঝে সিগন্যালে সমস্যা দেখা দেয়। আর সেই কারণেই শিয়ালদহ মেন শাখায় নৈহাটি, রানাঘাট লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়েছে। বিভিন্ন স্টেশনে আটকে পড়ে আপ ও ডাউন ট্রেন। পাশাপাশি গ্যালপিং ট্রেনগুলিকে সমস্ত স্টেশনে দাঁড় করানো হয়েছে। সকালের দিকে স্কুল, কলেজ, অফিসের ভিড়তা বেশি থাকে। ভিড়ের চাপ বাড়তে থাকে। সময়মতো গন্তব্যে পৌঁছনো নিয়ে সকলের মধ্যেই চরম অনিশ্চয়তা তৈরি হয়। তার মধ্যে সকাল ৯টা ৪৫ থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হওয়ায় পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে পরীক্ষার্থীরাই সবচেয়ে বেশি অসুবিধায় পড়ে।

সিগন্যাল মেরামতির কাজ শুরু হয়েছে বলে রেল সূত্রে জানানো হয়েছে। সকাল ১০ টা নাগাদ ট্রেন চলাচলে গতি আসে। তবে রেলের তরফে এও জানানো হয়েছে, পরিষেবা পুরোপুরি চালু করতে আরও খানিকটা সময় লাগবে।  এদিকে, ট্রেনের এত সমস্যা হওয়ায় সড়কপথে যাত্রীদের ভিড় বাড়তে থাকে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top