June 19, 2024 1:24 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:24 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali reaction সন্দেশখালিতে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ওপর হামলা! বাংলার মুখ্য সচিব , ডিজি সহ পাঁচ আমলাকে তলব

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

In connection with the attack after BJP state president Sukant Majumder, the DG of Bengal has summoned five bureaucrats including the chief secretary.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল:

বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদারের উপর হামলার ঘটনায় মুখ্য সচিব ও ডিজি সহ পাঁচজনকে তলব করলো সংসদের স্বাধিকার রক্ষা কমিটি। আগামি সোমবার তাঁদের দিল্লিতে উপস্থিত থাকতে বলা হয়েছে।

করা হয়েছে মুখ্য সচিব বি পি গোপালিকা, ডিজি রাজীব কুমার, উত্তর ২৪ পরগনার জেলাশাসক শরদ কুমার দ্বিবেদী, বসিরহাট পুলিশ জেলার এসপি ও উত্তর ২৪ পরগনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার কে
সোমবার বেলা দশটা নাগাদ তাঁদের দিল্লিতে উপস্থিত থাকতে বলা হয়েছে। তবে নবান্ন সূত্রে খবর তাঁরা দিল্লিতে ওইদিন উপস্থিত থাকবেন কিনা সেটা এখনো নিশ্চিত নয়।

বুধবার সরস্বতী পুজো দিন টাকিতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অসুস্থ হয়ে পড়েন। পুলিশের গাড়িতে করে হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। বিজেপির তরফে দাবি, অজ্ঞান হয়ে পড়েন সুকান্ত। বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে তাঁকে। শুরু হয়েছে চিকিৎসা।

সুকান্তকে অক্সিজেন মাস্ক পরিয়ে স্ট্রেচারে করে তাঁকে হাসপাতালের ভিতরে নিয়ে যাওয়া হয়েছে। বিজেপি সূত্রে খবর, সুকান্তের শারীরিক পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে, তাঁকে চিকিৎসার জন্যে বসিরহাট থেকে কলকাতায় আনা হয়। বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে নিউরোলজি বিভাগে তাঁকে ভর্তি করানো হয়েছে। সেখানেই চলছে চিকিৎসা।

সন্দেশখালিকাণ্ডের প্রতিবাদ জানাতে বসিরহাট এসপি অফিস ঘেরাও অভিযানে গিয়েছিলেন সুকান্ত। এদিন সন্দেশখালির ঘটনায় বিজেপির সাত জনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের মুক্তির দাবিতে রাতভর সুকান্ত ধর্না দেন। তাঁকে আটক করা হলে, কিছুক্ষণের মধ্যেই পুলিশ সুকান্তকে ছেড়ে দেয়। তার পর বুধবার সকাল থেকে পরিস্থিতি আবার উত্তপ্ত হয়ে পড়ে। সরস্বতী পুজো করার পর সন্দেশখালি রওনা দেন সুকান্তরা। যাওয়ার পথে তাঁদের বাধা দেয় পুলিশ। সন্দেশখালিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে বলে জানায় পুলিশ। অন্য দিকে সুকান্ত জানান, তিনি সন্দেশখালিতে যাবেনই। এই নিয়ে বচসায় উত্তেজনা ছড়ায়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি তে অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা সুকান্ত মজুমদার।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top