June 19, 2024 12:32 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:32 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali kunal ghosh সন্দেশখালীর দুষ্কৃতীদের সাথে কোন সম্পর্ক নেই সরকার ও তৃণমূল কংগ্রেসের! বললেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The government and Trinamool Congress have nothing to do with the criminals of Sandeshkhali! Trinamool spokesperson Kunal Ghosh said.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:সন্দেশখালীর পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে রাজ্য সরকার প্রশাসন এবং প্রশাসনিক যে সংস্থাগুলি রয়েছে তারা প্রত্যেকেই যথাযথ ব্যবস্থা নিচ্ছেন। আমরা খুব স্পষ্টভাবে বলছি যে সন্দেশখালি নিয়ে যতটা রটনা হচ্ছে ততটা নয় অতিরঞ্জিতা সন্দেশখালি তে সরকারের বিরুদ্ধে কোন অভিযোগ নেই। সিংহ নন্দীগ্রামের সঙ্গে যারা তুলনা করছেন তারা মনে রাখুন সিঙ্গুর নন্দীগ্রামে মানুষের অভিযোগ ছিল সরকারের বিরুদ্ধে। সন্দেশখালি তে সরকারের বিরুদ্ধে কোন অভিযোগ নেই। অভিযোগ যদি থেকে থাকে তাহলে কোন কোন বিচ্ছিন্ন ব্যক্তির বিরুদ্ধে সরকারের বিরুদ্ধে নয়। তার সঙ্গে সরকারের কোন সম্পর্ক নাই। যদি কোন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ থাকে তাহলে দল ব্যবস্থা নিয়েছে পুলিশ ব্যবস্থা নিয়েছে প্রশাসন ব্যবস্থা নিয়েছে। ওই এলাকার বেশিরভাগ জায়গাই তৃণমূল কংগ্রেস মানুষের আশীর্বাদ পান তবে শুধুমাত্র ওই একটি মাত্র জায়গায় তৃণমূল কংগ্রেস দুর্বল ওই একটি অঞ্চলে বিজেপি সিপিএম বা অন্য কোন দল অর্গানাইজ করে কুৎসা করার জন্য ফিল্মি কায়দায় এই ধরনের দৃশ্যের অবতরণ করাচ্ছেন। আপনারা তো এটা দেখেছেন যে সন্দেশখালিতে মানুষ লাঠি নিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন কিন্তু একটা ছবি দেখাতে পারবে যেখানে পুলিশ লাঠিচার্জ করছে গুলি চালাচ্ছে বা কাঁদানি গ্যাস ছুড়ছে। এটা বাম জামানার ট্রিগার হ্যাপি পুলিশ নয়। বিজেপি শাসিত রাজ্যের ট্রিগার হ্যাপি পুলিশ নয়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top