June 19, 2024 1:09 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:09 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali incidents:হাইকোর্টের নির্দেশে এখনো বাতিল হয়নি ১৪৪ ধারা!সন্দেশখালি নিয়ে ফের কলকাতা হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু অধিকারী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Subhendu Adhikari is again at Calcutta High Court with Sandeshkhali. Section 144 has not yet been canceled by order of the High Court!

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: সন্দেশখালি নিয়ে ফের কলকাতা হাইকোর্টের দরজায় বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী।

এখনো অশান্ত উত্তর ২৪ পরগনা সন্দেশখালি। উত্তপ্ত সন্দেশখালি নিয়ে পুলিশের পক্ষ থেকে যে ১৪৪ ধারে জারি করা হয়েছিল তা বাতিল করে দিয়েছিলেন বিচারপতি জয় সেনগুপ্ত। সেখানে ইন্টারনেট পরিষেবা চালু রাখতে হবে মানুষের নিরাপত্তা সুনিশ্চিত করতে বাড়াতে হবে নিরাপত্তা। মঙ্গলবার এই নির্দেশ দেওয়ার পরেও সন্দেশখালি থেকে ওঠেনি ১৪৪ ধারা। এমনটাই অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার থেকে শুরু করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বৃহস্পতিবার রাজ্য বিধানসভা থেকে ঘড়ির কাঁটায় ১১:৪৫ নাগাদ রাজ্যের বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী সহ চার বিজেপি বিধায়ক সন্দেশখালিতে গিয়েছিলেন। সন্দেশখালি ঢোকার আগেই ভোজের হাটে আটকে দেওয়া হয় শুভেন্দু অধিকারীর বাস। বাস থেকে নেবে সেখানেই অবস্থানে বসে যান রাজ্যের বিরোধী দলনেতা।

কেন কলকাতা হাইকোর্টে আসতে হলো রাজ্যের বিরোধী দলনে তাকে সেই প্রসঙ্গে শুক্রবার আদালতে তারা আইনজীবী দৃষ্টি আকর্ষণ করে জানান সন্দেশখালিতে ১৪৪ ধারা বাতিল করার পর ফের পুলিশ ১৪৪ ধারা জারি করে পথ আটকেছে বলে অভিযোগ। বিচারপতি জয় সেনগুপ্ত এজলাসে না বসায় বিচারপতি কৌশিক চন্দের এজলাসে মামল দায়ের হয় মামলা।আগামী সোমবার মামলার শুনানি।।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top