June 19, 2024 12:29 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:29 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali Incident: সন্দেশখালি থানা এলাকায় ১৪৪ ধারা জারি, গোলমাল করলে কপালে দুঃখ আছে,সন্দেশখালি নিয়ে কড়া বার্তা পুলিশের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Section# #144issued# #Sandeshkhali# #police# #station# #area

Section 144 has been issued in Sandeshkhali police station area, police has a strict message about

রাজ্য

Sandeshkhali

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বুধবার থেকে সন্দেশখালি উত্তপ্ত। সন্দেশখালিতে নতুন করে গোলমাল যাতে না হয় তার জন্যে কড়া হাতে দমন করছে পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক বলে জানান রাজ্য পুলিশের এডিজি মনোজ বর্মা। শনিবার বারাসতের ডিআইজি সুমিত কুমার সন্দেশখালিতে যান। তিনি বলেন, ঝামেলা পাকানোর চেষ্টা যাঁরা করবেন, তাঁদের কপালে কষ্ট আছে। পাশাপাশি ডিআইজি আরও জানান, সন্দেশখালিকে আর নতুন করে অশান্ত হতে দেবে না পুলিশ। সন্দেশখালি থানা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বন্ধ রাখা হয়েছে ইন্টারনেট সংযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য পুলিশ যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও সুমিত কুমার জানিয়েছেন। শুক্রবার রাতেই বিশাল পুলিশ বাহিনী দিয়ে সন্দেশখালি থানা এলাকা ঘিরে ফেলে। থানা এলাকায় ১৪৪ ধরা জারি করে পুলিশ। শুরু হয় রুটমার্চ।

পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরাও শুক্রবার রাতের মধ্যেই সন্দেশখালি পৌঁছন। শনিবার সকাল থেকেই সন্দেশখালির পরিস্থিতি থমথমে। রাস্তাঘাট শুনশান। বন্ধ রয়েছে বাজারের দোকানপাট। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি আবার উত্তপ্ত হয়ে যেতে পারে বলেও উদ্বেগ প্রকাশ করছেন স্থানীয়দের একাংশ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top