June 18, 2024 11:12 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:12 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali Incident : লাঠি-ঝাঁটা হাতে মহিলা বিক্ষোভকারীরা ! ১৪৪ ধারা সন্দেশখালির দুই এলাকায়, ঘটনাস্থলে এডিজি সুপ্রতিম সরকার

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Newly# #heated# #Sandeshkhali# #Section# #144# #in# #two# #areas# #of# #Sandeshkhali

Newly heated Sandeshkhali. Section 144 in two areas of Sandeshkhali, ADG Supratim Sarkar at the scene

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : সন্দেশখালি এখন শিরোনামে। একের পর এক উত্তেজনা দেখা দিচ্ছে সন্দেশখালিতে। আবারও উত্তেজনা ছড়ায় সন্দেশখালির বেড়মজুর এলাকায়। লাঠি-ঝাঁটা হাতে রাস্তায় নেমে বিক্ষোভ দেখায় স্থানীয় মহিলারা। এই উত্তপ্ত পরিস্থিতিতে সন্দেশখালির দু’টি গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। ঘটনাস্থলে এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতিম সরকার।

ফের আগুন ধরিয়ে দিল এবার মাছের ভেড়িতে। শুক্রবার সকালেই  সন্দেশখালির বেড়মজুর এলাকায় শাহজাহান শেখের এক অনুগামীর মাছের ভেড়ির আলাঘরে আগুন ধরিয়ে দেয় গ্রামবাসীরা। দখল হয়ে যাওয়া জমিজমা ফেরতের দাবিতে বেড়মজুর ২ গ্রাম পঞ্চায়েত এলাকাতে রাস্তায় নেমে বিক্ষোভ দেখায় স্থানীয় মহিলারা। তাঁদের হাতে ছিল লাঠি-ঝাঁটা। শাহজাহানকে গ্রেফতারের দাবিও রাখেন তাঁরা।

এই উত্তপ্ত পরিস্থিতিতে ওই দুই গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৪৪ ধারা জারি করেছে  প্রশাসন। ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতিম সরকার।। তিনি বিক্ষোভকারীদের উদ্দেশ্যে বলেন, প্রশাসনের শিবির বসেছে, জেলাশাসক রয়েছেন। তাঁরাই সব অভিযোগ খতিয়ে দেখবেন। পাশাপাশি বেড়মজুরের স্থানীয় তৃণমূল নেতা অজিত মাইতির বাড়িতে ঢুকে স্থানীয়দের একাংশের বিরুদ্ধে মারধর অভিযোগ ওঠে। গ্রামবাসীদের বক্তব্য, রেকর্ড থাকা জমি দখল করে নিত শাহজাহানের এই অনুগামী অজিত মাইতি।  

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top