June 18, 2024 12:01 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 12:01 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali coming to Kolkata: তৃণমূলের উপর চাপ বাড়ানোর জন্যেই সন্দেশখালিকে আনছে কলকাতায়, টানা ধর্নায়‌ বসবেন শুভেন্দু, সুকান্তরা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Sandeshkhali# #is# #coming# #to# #Kolkata

Bringing Sandeshkhali to kolkata to increase pressure on TMC, Subhendu, Sukanta will show continuous protest

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : লোকসভা ভোটের আগে পর্যন্ত সন্দেশখালি সংক্রান্ত বিবাদ-প্রতিবাদ জিইয়ে রাখতে চাইছে বিজেপি। সন্দেশখালির আন্দোলনকে কলকাতায় নিয়ে আসার চেষ্টা করছেন বঙ্গ বিজেপি। আগামী দিনে সন্দেশখালি নিয়ে দল কি সিদ্ধান্ত নেবে, তা স্থির করতে শুক্রবার সকালে বৈঠকে বসেন রাজ্যের শীর্ষ নেতারা। বিজেপি সূত্রে খবর,  বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়,  সন্দেশখালির প্রতিবাদ খাস কলকাতায় টেনে আনা হবে। টানা তিন দিন ধর্না কর্মসূচি পালন করবে বিজেপি।

টানা তিন দিন হওয়া ধর্না কর্মসূচিতে নেতৃত্ব দেবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, এমনটাই জানা গিয়েছে। বিজেপি সূত্রে খবর,  আগামী মঙ্গলবার অর্থাৎ ২৭ ফেব্রুয়ারি থেকে  ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পর্যন্ত টানা তিন দিন কলকাতার গান্ধীমূর্তির পাদদেশে এই ধর্না চলবে। এছাড়া এই ধর্না কর্মসূচীর যে কোনও একটা দিন সন্দেশখালির ‘নির্যাতিতা’ মহিলারা উপস্থিত থাকবেন বলে বিজেপি সূত্রের খবর।

এমনিতেই আগামী রবিবার পর্যন্ত সন্দেশখালি নিয়ে একের পর এক কর্মসূচি আগেই নিয়ে রেখেছিল বিজেপি। তারউপর শাসকদলকে এবং প্রশাসনের উপর চাপ বাড়াতেই এই ধরনের কর্মসূচি নেওয়া হয়েছে পদ্মশিবিরের পক্ষ থেকে, বলে জানা যাচ্ছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top