June 18, 2024 12:24 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 12:24 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali সন্দেশখালীর ঘটনায় কলকাতায় আটক প্রাক্তন বাম বিধায়ক নিরাপদ সর্দার

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Sandeshkhali former left MLA Sefar Sardar arrested in Kolkata

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

সন্দেশখালি কাণ্ডে নয়া মোড়! গতকাল রাতে বিজেপির সাংগঠনিক সভাপতি কে বসিরহাট থেকে গ্রেফতার করা হয়েছে।লাগাতার অশান্তির ঘটনায় আটক সন্দেশখালির প্রাক্তন বাম বিধায়ক নিরাপদ সর্দার। আইনজীবী ফিরদৌস শামীম যেদিন পুলিশ স্টেশনে গিয়ে জানিয়েছেন সকাল দশটার সময় ১২ থেকে ১২ জন পুলিশ কর্মী সন্দেশখালীর প্রাক্তন সিপিএম বিধায়ক নিরাপদ সরদার কে বাড়ি থেকে তুলে নিয়ে আসে। কয়েক ঘন্টা কেটে যাওয়ার পরেও কি কারণে তাকে বাড়ি থেকে তুলে নিয়ে আসা হয় তা এখনো স্পষ্ট করেনি বলেও জানিয়েছেন আইনজীবী। প্রাক্তন সিপিএম বিধায়ক নিরাপদে সর্দার জানিয়েছিলেন গত বৃহস্পতিবার শেখ শাহাজাহান কে দেখতে পাওয়া গিয়েছিল সন্দেশখালিতে। নদী পার করার সময় তাকে দেখতে পেয়েছিলেন প্রাক্তন সিপিএম বিধায়ক।
উত্তর ২৪ পরগনা তৃণমূল কংগ্রেসের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক জানিয়েছেন সন্দেশখালীর অশান্তির ঘটনায় যে বা যারা পক্ষ্য এবং পরোক্ষভাবে ইন্ধন যোগাচ্ছে। পুলিশ তদন্তের খাতিরে তাদের আটক বা গ্রেফতার করতেই পারে সেটা তৃণমূল কংগ্রেস হতে পারে সেটা বিজেপি হতে পারে বা সেটা সিপিএমও হতে পারে।

গতকাল বিজেপির বসিরহাট সাংগঠনিক সভাপতি বিকাশ সিংহকে গ্রেপ্তার করার ঘটনায় শহর শহরতলীর পুলিশ স্টেশন গুলোতে ধরনায় বসেছে বিজেপি কর্মী সমর্থকরা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top