June 17, 2024 3:15 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 3:15 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali: সন্দেশখালিতে মীনাক্ষীদের ঢুকতে বাধা পুলিশের, পার্থ-সুজিতরা কিভাবে গ্রামে ঢুকলেন, প্রশ্ন মীনাক্ষীর

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Police# #prevented# #DYFI# #leader# #Meenakshi# #from# #entering# #Sandeshkhali

Police prevented Meenakshis from entering Sandeshkhali, how did Partha-Sujit enter the village, questions Meenakshir

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : সন্দেশখালিতে পুলিশি বাধার মুখে ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। ১৪৪ ধারার যুক্তি দেখিয়ে মাঝেরপাড়ায় ডিওয়াইএফআই নেত্রীকে আটকে দেয় পুলিশ। তবে শনিবার সকাল থেকেই গ্রামে ঘুরছেন রাজ্যের দুই মন্ত্রী  পার্থ ভৌমিক এবং সুজিত বসু। তাঁরা কীভাবে গ্রামে গ্রামে ঘুরছেন, প্রশ্ন তুললেন ডিওয়াইএফআই নেত্রী।

শনিবার সকালে পুলিশের নজর এড়িয়ে সন্দেশখালিতে পৌঁছান ডিওয়াইএফআই-এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায়। সন্দেশখালি কাণ্ডে ধৃত সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দারের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। তারপর বেরিয়ে এলাকা পরিদর্শনের সময় মাঝেরপাড়ায় মীনাক্ষীকে বাধা দেয় পুলিশ। মহিলা আধিকারিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি।  মিনাক্ষী একা গ্রামে যেতে চেয়েছিলেন। তা সত্ত্বেও তাঁকে যেতে দেওয়া হয়নি বলে অভিযোগ তাঁর।

অন্যদিকে, শনিবার গ্রামের পরিস্থিতি খতিয়ে দেখতে সন্দেশখালিতে যান রাজ্যের দুই মন্ত্রী পার্থ ভৌমিক এবং সুজিত বসু। পুলিশি মীনাক্ষীকে না ঢুকতি দিলে তিনি বলেন, আমাকে বাধা দেওয়া হচ্ছে কেন, পার্থ, সুজিতরা কিভাবে সন্দেশখালিতে ঘুরে বেড়াচ্ছেন। ওঁরা মানুষকে ভয় দেখাতে এসেছেন। যখন জমি কেড়ে নেওয়া হচ্ছিল, তখন ওঁরা কোথায় ছিলেন।

মীনাক্ষী আরও বলেন, তার কাছে লিখিত অভিযোগ আছে। পুলিশের সঙ্গে কথা বলতে চাই। পুলিশ মানুষের কথা শোনে না। থানায় যেতে চাইলে বাধা দেওয়া হয় মীনাক্ষীদের। তারপর সন্দেশখালি ঘাটের কাছে বসে পড়েন তিনি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top