June 17, 2024 7:07 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 7:07 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Sandeshkhali: ফের উত্তপ্ত সন্দেশখালি, গ্রেফতার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, পরে ব্যক্তিগত জামিনে মুক্তি সুকান্ত

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Sukant# #Majumder# #arrested# #atlast# #released# #on# #personal# #bail

State BJP president Sukant Majumder arrested from Sandeshkhali, Sukanth released on personal bail

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : শেষ পর্যন্ত সুকান্ত মজুমদারকে ব্যক্তিগত জামিনে মুক্তি দিয়েছে পুলিশ। শেখ শাহজাহানের গ্রেফতারির দাবিতে সন্দেশখালি থানার বাইরে অবস্থানে বসেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রায় ঘণ্টা দেড়েক ধরে অবস্থান বিক্ষোভ চালান তাঁরা। পুলিশের তরফ থেকে বলা হয় অবস্থান তুলে নেওয়ার। এমনকি আইনি পদক্ষেপ নেওয়ারও হুঁশিয়ারি দেওয়া হয়।। তারপর বিশাল পুলিশবাহিনী রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, সন্দেশখালিতে ১৪৪ধারা লঙ্ঘন করাযর ঘটনায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। তবে লাস্ট আপডেট অনুযায়ী, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে ব্যক্তিগত জামিনে মুক্তি দিয়েছে পুলিশ।সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, পুলিশ গ্রেফতার করেছিল। জামিনে মুক্তিও দিয়েছে। কিন্তু দলের কর্মী-সমর্থকেরা যতক্ষণ না আসবে, কলকাতা ফিরব না।

থানার সামনে অবস্থান বিক্ষোভ না তোলায় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বিজেপি নেতা সুকান্ত মজুমদারের। তারপর বিশাল পুলিশবাহিনী দিয়ে সুকান্ত মজুমদার সহ অন্যান্য বিজেপি কর্মী-সমর্থকদের ধামাখালি ঘাটে নিয়ে যাওয়া হয়। সেখানে পুলিশের একটি লঞ্চে চাপানো হয় বঙ্গ বিজেপিকে। জলের মধ্যেই ঘুরপাক খাওয়ানো হয় তাঁকে। কখনও ঘাট থেকে লঞ্চ ছাড়া হয়, আবার একই জায়গায় ফিরে আসে।  সুকান্ত মজুমদার জানান, তাঁকে গ্রেফতার করা হয়েছে। কোথায় নিয়ে যাচ্ছে পুলিশ, তা তিনি জানেন না। আট দিন আগে সন্দেশখালিতে যেতে গিয়ে টাকিতে পুলিশি বাধা মুখে পড়েছিলেন সুকান্ত। ধস্তাধস্তিতে অসুস্থও হয়ে পড়েছিলেন তিনি। হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। সুস্থ হওয়ার পর বুধবার আবার সন্দেশখালি আসেন তিনি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top