June 19, 2024 1:08 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:08 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

sandesh college Sheikh Shah Jahan arrest:৫৬ দিনের মাথায় সন্দেশখালীর বেতার বাদশা শেখ শাহজাহান গ্রেপ্তার। ইডি আধিকারিকদের ওপর আক্রমণের ঘটনায় একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Sandeshkhali king Sheikh Shahjahan was arrested after 56 days. Several non-bailable cases have been registered in connection with the attack on ED officials.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

দক্ষিণ ২৪ পরগনার মিনাখার বামন পাড়া থেকে গ্রেপ্তার সন্দেশখালীর ত্রাস শেখ শাহজাহান। গত ৫ই জানুয়ারি রেশন দুর্নীতি বন্টন মামলায় উত্তর ২৪ পরগনার সন্দেশ খালি শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি অভিযানে গিয়ে আক্রান্ত হয় ইডি আধিকারিকরা।

বিডি আধিকারিকরা আক্রান্ত হওয়ার পর থেকেই অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয় সন্দেশখালি জুড়ে এবং একের পর এক অভিযোগ উঠে আসে শেখ শাহজাহান এবং তার অনুগামীদের বিরুদ্ধে। মহিলাদের ওপর নির্যাতন থেকে শুরু করে ঘেরি দখল জমি দখলের মতন একাধিক অভিযোগ ছিল শেখ শাহজাহানের বিরুদ্ধে।

শেখ শাহজাহানের বিরুদ্ধে আক্রান্ত হওয়ার কয়েক মিনিটের মধ্যে কয়েক শো মানুষ জড়ো হয়ে তদন্তকারীদের উপর চড়াও হয়। এর মাঝেই তাঁর বিরুদ্ধে ধর্ষণ, গণধর্ষণ, চাযের জমি দখল করে ভেড়ি বানানোর মতো অভিযোগ উঠেছে। অথচ প্রায় দুমাস ধরে তাঁকে গ্রেপ্তার করা যায়নি। শাহজাহানকে গ্রেপ্তারিতে এত অনীহা কেন, বার বার প্রশ্ন তুলেছে বিরোধীরা। শেষপর্যন্ত গ্রেপ্তারিতে দেরি নিয়ে আদালতকেই ‘কাঠগড়া’য় তুললেন দক্ষিণবঙ্গের এডিজি সুপ্রতিম সরকার।
সন্দেশখালি বেতাজ বাদশা শেখ শাহজাহান গ্রেপ্তার হওয়ার পরেই ন্যাজাট এলাকায় প্রায় একাধিক জায়গায় আগামী তেসরা মাঠ পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

শেখ শাহাজান গ্রেপ্তার হওয়ার পরেই তার বাড়ি সন্দেশ খালি এক দুই পান গ্রাম পঞ্চায়েত তার পাড়ায় এলাকা সহ প্রায় মজার থানা এলাকায় সমস্ত জায়গায় জারি করা হয়েছে ১৪৪ ধারা এবং প্রচুর পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়েছে বিভিন্ন এলাকায়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top