May 22, 2024 4:32 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 4:32 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Salt lake murder: সল্টলেকে বৃদ্ধার রক্তাক্ত দেহ উদ্ধার!অচৈতন্য অবস্থায় স্বামী, এই ঘটনায় ঘনাচ্ছে রহস্য

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The bloody body of the old woman was recovered. Incidents in the Salt Lake area

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: সল্টলেকে জি.সি ব্লকে শৌচাগার থেকে উদ্ধার এক বৃদ্ধার রক্তাক্ত দেহ। অন্যদিকে অচৈতন্য অবস্থায় ঘরে পড়েছিলেন বৃদ্ধ চিকিৎসক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ বাহিনী। কী কারণে ঘটনা ঘটেছে খতিয়ে দেখছেন পুলিশ। খবর পেয়েই ঘটনাস্থলে যান সুজিত বসু। জানা গিয়েছে, ওই বৃদ্ধ দম্পতি সল্টলেকের জিসি ব্লকের বাসিন্দা। তাদের নাম যদুনাথ মিত্র ও মন্দিরা মিত্র। ৭৮ বছর বয়সী যদুনাথবাবু পেশায় চিকিৎসক।

স্থানীয় সূত্রে খবর, ওই বৃদ্ধ দম্পতি বাড়িতে একাই থাকতেন। বুধবার সকালে দেখা যায়, লিভিং রুমে অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন যদুনাথবাবু। অন্যদিকে বাথরুমে মন্দিরাদেবী রক্তাক্ত দেহ। দেহের পাশে পাওয়া যায় রক্তমাখা ছুরি। স্বাভাবিকভাবেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বৃদ্ধার দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে। হাসপাতালে পাঠানো হয়েছে বৃদ্ধকে। ঘটনার পিছনে কারা রয়েছে, কেন করা হল খুন, তা জানার চেষ্টা চলছে।

পুলিশের প্রাথমিক অনুমান বৃদ্ধ নিজেই তাঁর স্ত্রীকে খুন করে অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টা করে, তবে প্রাণে বেচেঁ যান তিনি। ঘরের ভিতর থেকে ছুরি, চিঠি পাওয়া গেছে। সব খতিয়ে দেখছে পুলিশ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top