May 29, 2024 9:00 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 9:00 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Sabyasachi Chakraborty hospitalized: আচমকা বুকে ব্যথা নিয়ে হাসাপাতালে ভর্তি হলেন সব্যসাচী চক্রবর্তী ওরফে ‘ফেলুদা ‘

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Feluda was admitted to the hospital with sudden chest pain.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: অসুস্থ সব্যসাচী চক্রবর্তী। বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বুকে ব্যথা হয়। তড়িঘড়ি করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।হাসপাতাল সূত্রে খবর, হার্টে ব্লক রয়েছে। সেই কারণে আপাতত অস্থায়ী পেসমেকার বসানো হয়েছে। পরে পরীক্ষা করে স্থায়ী ব্যবস্থাপনা করা হবে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল পরিস্থিতি অনেকটা সামলানো গিয়েছে বলে খবর। এখন অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল।

সব্যসাচী চক্রবর্তী আটের দশকে ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে ‘গোরা’ হিসেবে নিজের সফর শুরু করেন। তপন সিনহা পরিচালিত ‘অন্তর্ধান’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। নিজের সাবলীল অভিনয়ের জোরে দর্শকদের মন জয় করে নেন। এছাড়া একে একে ‘লাঠি’, ‘দামু’, ‘শ্বেত পাথরের থালা’, ‘কাকাবাবু’র এই সব সিনেমায় অভিনয় করেন তিনি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর ‘ফেলুদা’ হিসেবে তিনিই বাঙালি দর্শকদের কাছে সবচেয়ে বেশি ভালোবাসা পেয়েছেন। এছাড়া বলিউড জগতেও একের পর এক সিনেমা করেছেন তার মধ্যে বাবলি বাউন্সার একটি।

যেটা জানা যাচ্ছে, অভিনয় জগৎ থেকে অবসর নিয়ে নিজের মতো করে জীবন কাটাতে চান তিনি। নাতির অন্নপ্রাশনে খোশমেজাজে দেখা গিয়েছিল অভিনেতাকে। তার পরই এমন ঘটনা। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top